reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০২৩

আর্জেন্টিনার গণমাধ্যমই জানে না মেসিরা কবে বাংলাদেশ আসবে

ছবি: সংগৃহীত

বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থক অনেক। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার চেষ্টা করছে। বাফুফে ইতোমধ্যে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন থেকে ইতিবাচক সাড়া পেয়েছে বলে জানিয়েছে গণমাধ্যমে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন গণমাধ্যমে বক্তব্য ব্যক্ত করলেও আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে গণমাধ্যমে বাংলাদেশে আগমন নিয়ে এখনো কোনো মন্তব্য করা হয়নি। এই প্রতিবেদক আর্জেন্টিনার কয়েকজন সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ করেছে এই বিষয়ে। তারা আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের কাছে বাংলাদেশে আগমন সম্পর্কে কোনো আনুষ্ঠানিক মন্তব্য পায়নি। আর্জেন্টিনার অন্যতম সিনিয়র সাংবাদিক সার্জিও ল্যাভেন্সকি বাংলাদেশের আগমন সম্পর্কে বলেন, ‘আফা (আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন) আমাদের কিছু জানায়নি। যতটুকু জানতে পেরেছি বিষয়টি নিয়ে মাত্র আলোচনা চলছে।’

আজ বুধবার দুপুরে বাফুফে ভবনে আর্জেন্টিনা ইস্যুতে সংবাদ সম্মেলন করার কথা ছিল বাফুফের। সেখানে আর্জেন্টিনার সঙ্গে চলমান আলোচনার নানা দিক তুলে ধরার কথা ছিল দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার। কিন্তু সেটি বাতিল করা হয়েছে।

বিশ্বকাপের সময় বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থন নিয়ে আর্জেন্টাইন মিডিয়ায় অনেক সংবাদ প্রকাশিত হয়েছে। আর্জেন্টিনা থেকে বিশ্বকাপের সময় বাংলাদেশে একজন সাংবাদিকও এসেছিল মেসিদের সমর্থন নিয়ে নিউজ করতে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাফুফে,আর্জেন্টিনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close