reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ডিসেম্বর, ২০২২

চিকিৎসার জন্য দেশে ফিরে যাচ্ছেন রোহিত

ছবি : সংগৃহীত

বাংলাদেশ সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। স্বগতিকদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পান রোহিত শর্মা। এরপর তাকে সরাসরি হাসতাপালে যেতে হয়।

হাসতাপালে থেকে ফিরে দলের পরাজয় ঠেকাতে ব্যথা নিয়েই মাঠে নেমে পড়েন অধিনায়ক রোহিত। ২৮ বলে ৫১ রানের ঝড়ো ইনিংস খেলেও পারেননি দলকে কাঙ্খিত জয় উপহার দিতে। হাতের চোট নিয়ে খেলতে নেমে বিপাকে পড়েছেন রোহিত শর্মা।

শনিবার সিরিজের শেষ ওয়ানডেতে তার খেলা হচ্ছে না। ১৪ তারিখ থেকে চট্টগ্রামে শুরু হবে টেস্ট সিরিজ। টেস্ট সিরিজেও তার খেলা অনিশ্চিত।

বিষয়টি নিশ্চিত করে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় বলেন,‘ দলে বেশ কয়েকজনের চোটের সমস্যা রয়েছে। যা মোটেই ভালো নয়। পরের ম্যাচে রোহিত, দীপক চাহার এবং কুলদীপ সেন খেলতে পারবে না। কুলদীপ এবং দীপক সিরিজ থেকেই ছিটকে গেছেন।’

রাহুল দ্রাবিড় আরও বলেন, ‘রোহিত শর্মা পরের ম্যাচে খেলতে পারবে না। আপাতত মুম্বাইয়ে ফিরে যাচ্ছেন। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ করে দেখা হবে চোট কতটা গুরুতর। টেস্ট সিরিজের জন্য ও ফিরে আসবে কিনা, আমি নিশ্চিত নই। টেস্ট সিরিজের বিষয়ে বলতে পারব না। তবে পরের ম্যাচে যে ও থাকছে না, তা নিশ্চিত।’

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিকিৎসা,রোহিত শর্মা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close