reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ডিসেম্বর, ২০২২

বড় পরিবর্তন নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা

ছবি : সংগৃহীত

গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হলো। উরুর চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশ থেকে ছিটকে গেছেন ডি মারিয়া। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন সৌদি আরবের বিপক্ষে প্রথম একাদশে সুযোগ পাওয়া পাপু গোমেজ।

শনিবার (৩ নভেম্বর) আল রাইয়ানের আহমদ বিন আলি স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার।

পোল্যান্ডের বিপক্ষের একাদশ থেকে কেবল একটি পরিবর্তন করে দল সাজিয়েছেন স্কালোনি। এ ম্যাচ জিতে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে যেতে চায় আর্জেন্টিনা।

কাতার বিশ্বকাপে কোচ স্ক্যালোনি প্রতিদিনই একাদশে এনেছেন বড় বড় সব পরিবর্তন। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে পরিবর্তন এনেছিলেন ৫টি, মেক্সিকোর বিপক্ষে জেতার পরও পোল্যান্ড ম্যাচে একাদশে বদলে গিয়েছিল ৪টি মুখ। সে তুলনায় আজকের পরিবর্তন অবশ্য খুব বড় কিছু নয়। বদলেছে কেবল একটি মুখই।

তবে আর্জেন্টিনার অনেক সাফল্যের নায়ক যিনি, সেই আনহেল ডি মারিয়াকে পাচ্ছে না আজ আলবিসেলেস্তেরা, লিওনেল মেসির পর এই দলের সবচেয়ে বড় ভরসার নাম ডি মারিয়াই। সেই ডি মারিয়াকে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাচ্ছে না যখন দল, সেটা বড় পরিবর্তনই হয় বৈকি!

আর্জেন্টিনার একাদশ :

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, নিকলাস অটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, মার্কোস আকুনইয়া, এনজো ফের্নান্দেজ, রদ্রিগো ডি পল, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি (অধিনায়ক), আলেহান্দ্রো পাপু গোমেজ ও ইউলিয়ান অ্যালভারেজ।

অস্ট্রেলিয়া একাদশ :

ম্যাট রায়ান, ডেগেনেক, কেই রোলেস, হ্যারি সুটার, আজিজ বেহিচ, বাকুস, অ্যারন মুই, জ্যাকসন ইরভিন, ম্যাকগ্রি, ম্যাথু লেকি, মিচেল ডিউক।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বড় পরিবর্তন,মাঠে নামছে,আর্জেন্টিনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close