reporterঅনলাইন ডেস্ক
  ২৪ নভেম্বর, ২০২২

ব্রাজিল-সার্বিয়ার একাদশে থাকবেন যারা

ছবি: সংগৃহীত

ষষ্ঠ বিশ্বকাপ শিরোপা জয়ের মিশন নিয়ে আজ বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় সার্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। দুই দলের একাদশে কারা কারা থাকবেন সেটা জানার আগ্রহ সমর্থকদের থেকেই যায়।

ব্রাজিলের কোচ তিতে অবশ্য পুরোপুরি ফিট একটি স্কোয়াডই পাচ্ছেন সার্বিয়ার বিপক্ষে। দলে কারও ইনজুরি সমস্যা নেই। অ্যান্থনি, ব্রুনো গুইমারায়েস ও আলেক্স তেলেসের সামান্য কিছু সমস্যা ছিল। সেগুলো থেকে ভালোভাবেই সেরে উঠছেন তারা।

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল ৪-১-৪-১ অথবা ৪-২-৩-১ ফরমেশনে পজিশন রোটেট করে, নিউমেরিক্যাল অ্যাডভান্টেজ নিতে খেলতে পারে। আলোচিত ফরমেশন ৪-২-৩-১ খেললে ক্ষেত্রে দলকে যথারীতি নেতৃত্ব দিবেন অধিনায়ক থিয়াগো সিলভা। তার সঙ্গে রক্ষণভাগে থাকতে পারেন দানিলো, মারকুইনহোস ও আলেক্স স্যান্দ্রো। প্রথম পছন্দ হিসেবে গোলবারের নিচে দাঁড়াবেন অ্যালিসন বেকার।

সেন্টার মিডফিল্ডে থাকতে পারেন রিয়াল তারকা কাসেমিরো ও লুকাস পাকুয়েতা। অ্যাটাকিং মিডফিল্ডে রাফিনহা। আর উইঙ্গার হিসেবে যথারীতি ভিনিসিউস জুনিয়র ও ‘নাম্বার টেন’ নেইমার। আর ফরোয়ার্ডে রিচার্লিসনের থাকার সম্ভাবনাই বেশি। অথবা থাকতে পারেন গ্যাব্রিয়েল জেসুস।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ: অ্যালিসন, দানিলো, থিয়াগো সিলভা, মারকুইনহোস, স্যান্দ্রো, কাসেমিরো, পাকুয়েতা, রাফিনহা, নেইমার, ভিনিসিউস ও রিচার্লিসন/জেসুস।

সার্বিয়ার সম্ভাব্য একাদশ: ভানজা মিলিনকোভিচ-সাভিচ, মিলেনকোভিচ, মিত্রোভিচ, পাবলোভিচ, জিভকোভিচ, গুদেলজ, সার্জেস মিলিনকোভিচ-সাভিচ, কোস্টিক, তাদিচ, ভ্লাহোভিচ ও জোভিচ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিল,সার্বিয়া,একাদশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close