reporterঅনলাইন ডেস্ক
  ০৭ অক্টোবর, ২০২২

নিউজিল্যান্ড ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে সহযোগী স্পন্সর ব্লুচিজ

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশি অনলাইন পোশাক ব্র্যান্ড ‘ব্লুচিজ আউটফিটার্স’ নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ‘বাংলাওয়াশ’ ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের সহযোগী স্পন্সর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে।

বাংলাদেশ, নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যে অনুষ্ঠেয় এই সিরিজে ব্লুচিজ এবং আইটিডব্লিউ স্পোর্টস ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ ৪ অক্টোবর চুক্তিটি স্বাক্ষর করে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্লুচিজের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান এবং আইটিডব্লিউ’র বাংলাদেশ প্রতিনিধি ওমর হক ও উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্লুচিজের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান বলেন, ত্রিদেশীয় সিরিজের সহযোগী স্পন্সর হিসেবে পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে বাংলাদেশি তৈরি পোশাকের ব্র্যান্ড আন্তর্জাতিক পরিমণ্ডলে পরিচিতি পাবে। যা একটি যুগান্তকারী পদক্ষেপ।

তিনি বলেন, ব্লুচিজ শুধু পোশাকের একটি ব্র্যান্ডই নয়; এটি আমাদের গর্ব। বাংলাদেশে তৈরি এই ব্র্যান্ড এখন দেশের সীমা ছাড়িয়ে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে। আমরা সকল দর্শক এবং খেলোয়াড়দের সাথে এই সিরিজটির আনন্দ ভাগ করে নিতে চাই। একই সাথে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এবং এই সিরিজের অংশীদারদের সাথেও আনন্দ ভাগ করে নিতে পেরে আমরা গর্বিত।

যে কেউ চাইলে রাজধানীর বনানীর ২৮ নম্বর রোডে, ‘কে’ ব্লকের ২০ নম্বর বাসায় ব্লুচিজের ডিজাইন ল্যাবে ঘুরে আসতে পারেন। এছাড়া https://blucheez.com.bd/ এই ওয়েবসাইটে গিয়ে ব্লুচিজের পণ্য ও মূল্য সম্পর্কে ধারণা নিতে পারেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিউজিল্যান্ড ত্রিদেশীয় টি-টোয়েন্টি,সহযোগী স্পন্সর ব্লুচিজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close