reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২২

সাফজয়ী নারী ফুটবলারদের সংবর্ধনা দিলো সেনাবাহিনী

ছবি : সংগৃহীত

সাফজয়ী নারী ফুটবলারদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সাবিনা-কৃষ্ণাদের পাশাপাশি উপহার পেয়েছেন তাদের অভিভাবকেরাও। সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ এই সংবর্ধনা দেন।

কাঠমান্ডু সাফে অংশ নেওয়া প্রত্যেক খেলোয়াড় সাড়ে তিন লাখ টাকা করে আর্থিক পুরস্কার পেয়েছেন। প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন পেয়েছেন ২ লাখ টাকা। কোচিং স্টাফের অন্য সদস্যরা এবং অফিসিয়ালরা পেয়েছেন এক লাখ করে আর্থিক পুরস্কার।

অধিনায়ক সাবিনা খাতুন বাড়তি সাত লাখ টাকা পেয়েছে সর্বোচ্চ গোলদাতা ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হওয়ায়। কৃষ্ণা রাণী সরকার ও রুপ্না চাকমা অতিরিক্ত দুই লাখ টাকা পেয়েছেন ফাইনালে বেশি গোল দেওয়ায় এবং টুর্নামেন্টের সেরা গোলরক্ষক হওয়ায়। আর্থিক পুরস্কার ছাড়াও সবাই ক্রেস্ট ও ট্র্যাকসুট পেয়েছেন।

সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ সাফ নারী চ্যাম্পিয়ন দলকে এই শিরোপা অর্জনের জন্য অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এই পারফরম্যান্স বজায় রাখার পাশাপাশি সাবিনাদের শৃঙ্খলা অনুসরণ করার কথাও বলেছেন তিনি। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন সেনাবাহিনীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তিনি আশা করেন বাংলাদেশ নারী দল ভবিষ্যতে আরও ভালো করবে। এই সাফ জয় এটি মাত্র সাফল্যের শুরু।

বাংলাদেশ নারী দল আগামীকাল রুপায়ন গ্রুপের সংবর্ধনা গ্রহণ করবে। এরপর তারা ছুটি কাটাতে যার যার বাড়ি যেতে পারবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাফজয়ী নারী ফুটবলার,সংবর্ধনা,সেনাবাহিনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close