reporterঅনলাইন ডেস্ক
  ২২ সেপ্টেম্বর, ২০২২

সমালোচকদের উদ্দেশে যা বললেন রিজওয়ান

ছবি: সংগৃহীত

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বা এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) ইভেন্টে সেভাবে পারফর্ম করতে পারছে না পাকিস্তান। এতে করে ব্যর্থতার দায় পড়ছে দুই ওপেনার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ঘাড়ে। কেননা দুজনই বেশ ধীরগতিতে ইনিংস গড়তে পছন্দ করেন। বাবরের পর এবার মুখ খুললেন রিজওয়ান।

মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ৬ উইকেটে হেরেছে পাকিস্তান। কিন্তু হারের ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন মোহাম্মদ রিজওয়ান। তিনি দলের পক্ষে সর্বোচ্চ স্কোর ৪৬ বলে ৬৮ রানের ইনিংস খেলেন।

ম্যাচশেষে পাকিস্তানের হয়ে সংবাদ সম্মেলনে আসেন রিজওয়ান। সেই সময় তিনি তার সমালোচকদের উদ্দেশে বলেন, আমি জানি না সাবেক ক্রিকেটাররা মন্তব্য করে নাকি মিডিয়া করে। সৃষ্টিকর্তা তাদের মঙ্গল করুক। যারাই আমাদের নিয়ে বিতর্ক করে তাদের আমি একটি কথা বলতে চাই— আমাদের মধ্যে কেউ যদি সম্পূর্ণ সততা না নিয়ে দেশের হয়ে খেলে তা হলে সে অসম্মানিত হবে। যে আমাদের নিয়ে কথা বলে, সেও অসম্মানিত হবে। দেশের প্রতি সৎ হওয়া আমাদের কর্তব্য।

রিজওয়ান আরও বলেন, তারা পাকিস্তান নিয়ে সবচেয়ে ভালো চিন্তা করছে। আর আমরাও যথাসাধ্য চেষ্টা করছি। আমিও ভুল করি এবং আমি তার চেয়ে ভালো করার চেষ্টা করি। অধিনায়কও উন্নতি করার চেষ্টা করেন, সবাই চেষ্টা করছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইসিসি,এসিসি,পাকিস্তান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close