reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০২২

বাঘিনীদের বরণে বিমানবন্দরে সমর্থকদের ঢল

ছবি : সংগৃহীত

নেপালকে হারিয়ে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে বাংলাদেশ নারী ফুটবল দল। টুর্নামেন্টের ষষ্ঠ আসরে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারায় তারা। ফাইনালে দুই গোল করেন কৃষ্ণা রাণী সরকার।

ইতোমধ্যে নেপাল থেকে চ্যাম্পিয়ন নারীদের নিয়ে বিমানটি ঢাকা উদ্দেশ্যে উড়াল দিয়েছে। আর কিছুক্ষণের মধ্যে ঢাকায় পৌঁছনোর কথা রয়েছে নারী ফুটবলারদের। আর তাদের স্বাগত জানাতে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করছে সমর্থকরা।

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে বিমানবন্দরে ভিড় করতে থাকে সমর্থকরা। কেউ ফুল হাতে, কেউ ব্যানার নিয়ে কেউ বা বাংলাদেশের পতাকা নিয়ে দাঁড়িয়ে আছে সাবিনা-মারিয়াদের বরণ করতে।

এইদিকে গোলাম রব্বানী ছোটোনের শীর্ষদের জন্য প্রস্তুত করা হয়েছে ছাদখোলা বাস। এই বাসে চড়েই বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কার্যালয়ে পৌঁছবে বাংলাদেশ নারী ফুটবল দল।

ইতোমধ্যে সাফজয়ী নারীদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানাবেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা। তারপর মিষ্টিমুখ করানো হবে, এরপর অনুষ্ঠিত হবে একটি সংক্ষিপ্ত প্রেস কনফারেন্স। সেখানে ফুটবলাররা তাদের অনুভূতির কথা জানাবেন। আর সংবর্ধনা শেষে খোলা বাসে রাজপথে নামবে মেয়েরা।

বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় স্মরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবো আমরা। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে আসবো। কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্ত্বর হয়ে বাফুফে এসে পৌঁছাবো বাফুফে ভবনে।

বাফুফে ভবনে নারী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এখানেও হতে পারে একটি সংবাদ সম্মেলন। এরপর অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাফ নারী চ্যাম্পিয়নশিপ,স্বাগতিক নেপাল,সাবিনা,কৃষ্ণা,বিমানবন্দর,দর্শক,বরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close