reporterঅনলাইন ডেস্ক
  ০২ আগস্ট, ২০২২

পাঁচ ছক্কা খেয়ে নাসুম দিলেন ৩৪

ছবি : সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশের হয়ে এক ওভারে সবচেয়ে বেশি রান খরচের বাজে নজির গড়লেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ।

সিরিজের তৃতীয় ম্যাচে তার করা ১৫তম ওভারে টানা চার বলে ছক্কা হাঁকায় রায়ান বুর্ল। পঞ্চম বলে চার আর শেষ বলে ফের ছক্কা হাঁকিয়ে ৩৪ রান আদায় করে নেন বুর্ল। টি-টোয়েন্টিতে এক ওভারে সবচেয়ে বেশি রান খরচের দিক থেকে যৌথভাবে এটি তৃতীয়।

মঙ্গলবার (২ আগস্ট) হারারেতে টস জিতে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ের ইনিংসের ১৫ তম ওভারের ঘটনা। ততক্ষণে ৭৬ রানে ৬ উইকেট পড়ে গেছে স্বাগতিকদের।

পাল্টা আক্রমণ থেকে নাসুমের প্রথম বলেই লং অন দিয়ে বিশাল ছক্কা হাঁকালেন রায়ান। পরের বলটি ছিল ফুলার লেন্থের, স্কয়ার লেগ দিয়ে সেটাকে উড়িয়ে দেন রায়ান। তুতীয় বলটি ডিপ মিডউইকেট দিয়ে উড়ে যায় সীমানার বাইরে।

চার নম্বর বলটি যেন আগের বলের কপি ছিল। সেটাকেও স্লগ করে ডিপ মিড উইকেট দিয়ে উড়িয়ে সীমানা ছাড়া করেন রায়ান। পঞ্চম বলটি রায়ান ওড়াতে পারেননি। অফ স্টাম্পের বাইরের বল স্লগ করে পাঠান সীমানার বাইরে। শেষ বলে পঞ্চম ছক্কাটি আসে রায়ান বার্লের ব্যাট থেকে। ৩৪ রান দিয়ে ভুলে যাওয়ার মতো একটা ওভার শেষ করেন নাসুম।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাসুম,ক্রিকেট,খেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close