reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জুন, ২০২২

কোহলিদের বিরুদ্ধে খেলবেন না আদিল রশিদ, যাবেন হজে

হজ করতে যাবেন আদিল রশিদ। সেই কারণে ভারতের বিরুদ্ধে সাদা বলের সিরিজে পাওয়া যাবে না তাকে। ইয়র্কশায়ার ক্লাবের হয়েও কিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আদিলকে হজযাত্রার জন্য ছুটি দেওয়া হয়েছে।

হজ করে আদিল রশিদ ইংল্যান্ডে ফিরবেন জুলাইয়ের মাঝামাঝি। ইংলিশ স্পিনার বলেন, বেশ কিছু দিন ধরেই ভাবছিলাম হজে যাব। কিছুতেই সময় পাচ্ছিলাম না। এই বছর মনে হলো, আমাকে যেতেই হবে। বোর্ডের সঙ্গে কথা বলি, ক্লাবের সঙ্গে কথা বলি। ওরাও রাজি আমাকে ছাড়তে। দুই সপ্তাহের জন্য আমি এবং আমার স্ত্রী যাব।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের আগে ফিরবেন আদিল রশিদ।

তার কাছে হজ করতে যাওয়া খুবই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন আদিল। তিনি বলেন, আমার কাছে এটা বিরাট মুহূর্ত। প্রতিটা ধর্মেই কিছু বিশ্বাস থাকে। ইসলাম ধর্মে মুসলিমদের জন্য হজ একটা বিরাট জিনিস। বয়স থাকতে থাকতে, শরীরে জোর থাকতে থাকতে হজ করে নেওয়া উচিত। আমি নিজের কাছে দায়বদ্ধ হজ করতে যাওয়ার বিষয়ে।

ভারতের বিরুদ্ধে একদিনের এবং টি-টোয়েন্টি সিরিজে পাওয়া যাবে না আদিল রশিদকে। ৭ থেকে ১৭ জুলাই পর্যন্ত চলবে এই দুটি সিরিজ। অনেকেই বলছেন, ভারতের মতো কঠিন সিরিজের সময়ই আদিলের হজ করতে যাওয়ার সিদ্ধান্ত ঠিক হয়নি। আদিল বলেন, আমার কখনও মনে হয়নি যে, ভারতের বিরুদ্ধে খেলা রয়েছে, এখন হজ করতে যাব না। আমার সব সময় মনে হয়েছে, আমার যাওয়া উচিত। কোন দলের বিরুদ্ধে সিরিজ রয়েছে সেটা নিয়ে ভাবিনি। আমি ক্লাব এবং বোর্ডের সঙ্গে কথা বলেছি। ওরা খুব সহজেই বুঝেছে। দেশ এবং ক্লাবকে যখন পাশে পেয়েছি, তখন তো আর চিন্তা নেই।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদিল রশিদ,হজ,ইংল্যান্ড,Adil Rashid
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close