reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০২২

নেইমারকে রাখতে চায় না পিএসজি!

ছবি : সংগৃহীত

২০১৮ সালে রেকর্ড পারিশ্রমিকে বার্সা থেকে নেইমারকে উড়িয়ে এনেছিল ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। পরে তার কথা মতো যুক্ত করা হয় বার্সায় থাকাকালীন প্রিয় সতীর্থ মেসিকে। এতকিছুর পরও পিএসজিকে একটা চ্যাম্পিয়ন্স ট্রফি এনে দিতে পারেননি ব্রাজিলিয়ান তারকা। নতুন পরিকল্পনায় নেইমারকে আর রাখতে চায় না- এমন গুঞ্জন ওঠেছে। তার ভবিষ্যতও নির্ভর করছে দলের কাণ্ডারি এমবাপের ওপর।

চলতি মৌসুম শেষেই এমবাপের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া যখন প্রায় চূড়ান্ত, সেরকম সময় সব রকম সুবিধা দিয়ে ফরাসি তারকার মন ভুলিয়েছে পিএসজি। নতুন মেয়াদে পিএসজির কর্তৃত্বে এমবাপে। ফের ২৩ বর্ষীকে পিএসজিতে রাখার অর্থ হল নেইমারকে আর রাখতে চাই না পিএসজি। এমবাপে রেড সিগনাল দিলে পিএসজি অধ্যায় শেষ হবে নেইমারের।

এত দিনেও দলকে চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য এনে দিতে না পারায় নেইমারের উপর নাখোশ পিএসজি সমর্থকরা। তার উপর ধারাবাহিক চোট সমস্যা পিছু ছাড়ে না ৩০ বর্ষী তারকার। সব বিবেচনায় তাকে আর টানতে চায়না পিএসজি। নতুন মেয়াদে দলের উপর এমবাপের প্রভাব অনেক বেশি। তবে আশার কথা নেইমারের সাথে এমবাপের সম্পর্ক এখন বেশ শীতল।

হিসেব অনুযায়ী ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত পিএসজিতে থাকার কথা নেইমারের। তবে ভালো প্রস্তাব পেলে ক্লাব ত্যাগ করতে খুব একটা সমস্যা নেই নেইমারের। তবে সমস্যা হয়ে দাঁড়িয়েছে নেইমারের আকাশচুম্বী পারিশ্রমিক। পিএসজির থেকে এত টাকা দিয়ে কে নেবে চোট সমস্যায় জর্জরিত নেইমারকে?

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিলিয়ান,নেইমার,পিএসজি,এমবাপে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close