reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০২২

সভাপতির ফোনে হঠাৎ টেস্ট দলে শরিফুল

অ্যান্টিগা টেস্টে ব্যর্থতার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হঠাৎ সিদ্ধান্ত। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের ফোনে টেস্ট দলে শরিফুল ইসলাম। সোমবার সন্ধ্যায় ওয়েস্ট ইন্ডিজ গেলেন এই পেসার। সেন্ট লুসিয়ায় কঠিন চ্যালেঞ্জ থাকলেও ঘুরে দাঁড়াতে চায় টিম বাংলাদেশ।

অ্যান্টিগায় ব্যর্থতার দায় ব্যাটারদের। ক্যারিবিয়ানে দল হয়ে খেলার বিপরীতে বরং একলা হেঁটেছে টিম টাইগার। নিষ্প্রাণ টপ অর্ডার কঠিন থেকে কঠিনতর করে তোলে বোলারদের ভূমিকা।

ব্যাটিং যখন চিন্তার কারণ তখন বিসিবির এক রাতে তড়িৎ সিদ্ধান্ত। দ্বিতীয় টেস্টে দলের সঙ্গে যোগ দেবেন পেসার শরিফুল ইসলাম। পাপনের সিদ্ধান্ত বলেই সেন্ট লুসিয়ায় তার খেলার সম্ভাবনা অনেকটা জোরালো।

কার জায়গায়? এবাদত-খালেদ উইকেট পাচ্ছেন। মোস্তাফিজও খারাপ বল করেননি। সাদা বলের জন্য তৈরি হতে তবে কি কাটার মাস্টার বিশ্রাম নেবেন দ্বিতীয় টেস্টে? আচমকা জেনেও মানসিক প্রস্তুতি রেখেছেন যুব বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেটার শরিফুল ইসলাম বলেন, পাপন স্যার কল দিয়ে বলছিল। আমি বলেছি জ্বি স্যার যাব। খুব ইচ্ছা ছিল ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলার। এখন যাচ্ছি, দেখা যাক যাওয়ার পর কি হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শরিফুল ইসলাম,বিসিবি,টেস্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close