reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০২২

রিয়ালকে প্রত্যাখ্যান, পিএসজি ছাড়ছেন না এমবাপ্পে

পিএসজির মালিক নাসির আল খেলাইফি ও ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। ছবি : সংগৃহীত

বাতাসে জোর গুঞ্জন উড়ছিল। পিএসজির অধ্যায় শেষ করে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। কিন্তু অনেক নাটকীয়তা শেষে অবশেষে জানা গেল এমবাপ্পের সিদ্ধান্ত। রিয়াল মাদ্রিদে যাচ্ছেন না তিনি। রিয়ালকে প্রত্যাখ্যান করে পিএসজিতেই নতুন চুক্তি করতে যাচ্ছেন ফরাসি এই তারকা।

সূত্রের বরাত দিয়ে এমন খবরই জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তারা জানিয়েছে, পিএসজির সঙ্গে নতুন চুক্তি করার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে। এরই মধ্যে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট পেরেজকেও এই সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন তিনি।

মার্কা আরও জানায়, সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ফরাসি তারকা। চুক্তিটা হচ্ছে তিন বছরের। এমবাপ্পের দলবদলের সঙ্গে জড়িত একটি সূত্র স্প্যানিশ পত্রিকাটিকে নিশ্চিত করেছে। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানাননি এমবাপ্পে।

এর আগে ২০১৭ সালে যখন মোনাকো ছেড়ে এমবাপ্পে যোগ দিয়েছিলেন পিএসজিতে, তখনও ব্যর্থ হয়েছিল রিয়াল। তরুণ ফরোয়ার্ডকে দলে টানতে চেষ্টার সর্বোচ্চটা করেছিল, তবে এমবাপ্পে বেছে নেন প্যারিসের ক্লাবটিকে। সেই একই ধাক্কা আবারও হজম করতে হচ্ছে রিয়ালকে।

পিএসজিতে থাকতে এমবাপ্পেও নাকি কয়েকটি শর্ত দিয়েছেন। তার মধ্যে অন্যতম নতুন স্পোর্টিং ডিরেক্টর নির্বাচন। একই সঙ্গে নতুন মৌসুমে নতুন কোচ নিয়োগ। তবে সবচেয়ে বড় যে চাওয়া বিশ্বকাপ জয়ী তারকার, সেটি হলো-পিএসজির চ্যাম্পিয়নস লিগ জয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিএসজি,কিলিয়ান এমবাপ্পে,রিয়াল মাদ্রিদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close