reporterঅনলাইন ডেস্ক
  ১২ মে, ২০২২

দুঃসংবাদ : ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বাতিল

আগামী ১১ জুন অস্ট্রেলিয়ার ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হওয়ার কথা ছিল ব্রাজিল-আর্জেন্টিনার প্রীতি ফুটবল ম্যাচ। ভক্ত-সমর্থকের জন্য দুঃসংবাদ, সেই ম্যাচটি বাতিল হয়ে গেছে।

বুধবার (১১ মে) ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের ক্রীড়া সমন্বয়ক জুনিনহো পালিস্তা নিশ্চিত করেন, মেলবোর্নের প্রীতি ম্যাচটি আর হচ্ছে না। আগামীতে হবে কিনা, সেই নিশ্চয়তাও তিনি দিতে পারেননি।

এর আগে ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন ম্যাচটি খেলার ব্যাপারে নিশ্চয়তা দিয়েছিল, কিন্তু অস্বস্তি ছিল আর্জেন্টিনা শিবিরে।

কেননা আগামী ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার কথা ইউরো জয়ী ইতালির বিপক্ষে। সেই ম্যাচ খেলে ৬ জুন ইসরায়েলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা আছে মেসিদের।

এরপর ব্রাজিলের ম্যাচটি খেলতে হলে মাত্র চারদিন বিরতি পেত আর্জেন্টিনা। যেহেতু প্রীতি ম্যাচ, তাই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন নিশ্চিত করে জানায়নি তারা ম্যাচটি খেলবে কিনা।

অবশেষে ব্রাজিলের পক্ষ থেকেই এলো ম্যাচ বাতিলের ঘোষণা। ব্রাজিলও আগামী মাসে খেলবে দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে। ফলে তাদের খেলোয়াড়দেরও বিশ্রামের বিষয়টি ভাবতে হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিল-আর্জেন্টিনা,ম্যাচ বাতিল,প্রীতি ম্যাচ,ফুটবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close