reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০২২

সিমন্সের সেঞ্চুরিতে বড় সংগ্রহ সিলেট সানরাইজার্সের

লেন্ডল সিমন্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে প্রথম সেঞ্চুরির দেখা মিলল দশম ম্যাচে। মিনিস্টার ঢাকার বিপক্ষে ৫৯ বলে সেঞ্চুরি তুলে নেন সিলেট সানরাইজার্স ওপেনার লেন্ডল সিমন্স। তার সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ১৭৫ রান করেছে সিলেট সানরাইজার্স।

শুক্রবার (২৮ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে বিপিএলের অষ্টম আসরের ইতিহাসে এই নিয়ে ২২তম সেঞ্চুরির দেখা পাওয়া গেল। টি-টোয়েন্টি ক্রিকেটে ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি তার। এর আগে আইপিএলে সেঞ্চুরি করেছিলেন এই ক্যারিবীয় ক্রিকেটার।

এদিন সেঞ্চুরি তুলে নিতে ১২ চার আর চার ছয় হাঁকিয়েছেন তিনি। ১৯তম ওভারে যখন আউট হন, তখন তার রান ৬৫ বলে ১১৬। সিমন্সের সেঞ্চুরি ছাড়া বড় রান করতে পারেনি আর কেউ। দ্বিতীয় সর্বোচ্চ রান ১৮ এনামুল বিজয়ের।

ঢাকার হয়ে বল হাতে দুহাতে রান বিলিয়েছেন আন্দ্রে রাসেল। তিন ওভার বল করে একাই দিয়েছেন ৪৫ রান। উইকেট পেয়েছেন একটি। চার ম্যাচে মাত্র এক জয় পাওয়া ঢাকার এই ম্যাচে ঘুরে দাঁড়াতে তুলতে হবে ১৭৬ রান।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মিনিস্টার ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান সিলেট সানরাইজার্সের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিমন্স,সেঞ্চুরি,সিলেট সানরাইজার্স
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close