reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২২

দর্শক নিষিদ্ধ, কিন্তু কালোবাজারিতে বিক্রি হচ্ছে টিকিট

ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধির কারণে এবারের বিপিএলে দর্শক প্রবেশ নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মূলত সরকারের কাছ থেকে অনুমতি না মেলায় দর্শক প্রবেশের ভাবনা থেকে সরে এসেছে বিসিবি। অথচ আজ (মঙ্গলবার) বিপিলের চতুর্থ দিনে স্টেডিয়াম গেটের বাইরে চলছে টিকিট বিক্রয়।

বিপিএলে এবার প্রতিদিন দুটি করে ম্যাচ। দুই ম্যাচে অংশ নিচ্ছে চারটি দল। সেখানে সরকারের অনুমতি সাপেক্ষে প্রতি দিনের খেলার চার দলের ফ্র্যাঞ্চাইজিকে ২৫টি করে আমন্ত্রিত টিকিট দেয় ক্রিকেট বোর্ড। সেক্ষেত্রে প্রতিদিন ১০০ জন সমর্থক গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পান। তবে সেটি নির্দিষ্ট একটি গ্যালারিতে।

কিন্তু আজ স্টেডিয়ামের বাইরে চোখে পড়ল ভিন্ন এক দৃশ্য। বেশ হাঁকডাক করে বিক্রয় হচ্ছে বিপিএল টিকিট। তবে সেই টিকিটে লেখা ‘বিক্রয়ের জন্য নহে।’

তবুও কালোবাজারিতে মিলছে টিকিট, যার প্রতিটির দাম নেওয়া হচ্ছে ৫০০ টাকা করে। সে টিকিট কিনে স্টেডিয়ামের তিন নম্বর গেট দিয়ে মাঠে প্রবেশ করছেন অনেকেই। গেটে নেই স্বাস্থ্যবিধি মানার কোনো বালাই। দেখা হচ্ছে না করোনার দুই ডোজ টিকার সার্টিফিকেট।

বিষয়টি শুনে রীতিমত অবাকই হলেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। টিটু বলেন, এমনটা কোনভাবে হওয়ার কথা নয়। বোর্ড থেকে টিকিট বিক্রয়ের অনুমতি নেই। ফ্রাঞ্চাইজিদের দেওয়া টিকিট বাইরে বিক্রয় হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখার কথা জানালেন তিনি। জানার পর দ্রুত ব্যবস্থা নিতে সেখানে দায়িত্বরত একজনকে পাঠান তিনি।

বিপিএলে আজ দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে মিনিস্টার ঢাকার মুখোমুখি হয়েছে সিলেট সানরাইজার্স। দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৫টায়। যেখানে ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টিকিট,বিপিএল,কালোবাজারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close