reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০২২

দয়া করে মেয়ের ছবি তুলবেন না, আকুতি কোহলির

মেয়ে ভামিকাকে নিয়ে বার্তা দিলেন বিরাট কোহলি

রবিবার ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলাকালীন গ্যালারিতে অনুশকা শর্মার কোলে দেখা গিয়েছিল মেয়েকে। বিরাট কোহলি অর্ধশত রান করার পরেই গ্যালারির দিকে তাকিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। তখনই ক্যামেরা ধরা হয় ভামিকার দিকে। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়।

সোমবারই (২৪ জানুয়ারি) এক বিবৃতি প্রকাশ করে বিরাট এবং অনুশকা অনুরোধ করেছেন, তাদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে। খবর আনন্দবাজারের।

নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাট-অনুশকা লিখেছেন—আমরা জানতে পেরেছি, গতকাল আমাদের মেয়ের ছবি তোলা হয়েছে এবং তা বহুবার শেয়ার করা হয়েছে। প্রত্যেককে জানাতে চাই, আমরা এই ঘটনা সম্পর্কে অবহিত ছিলাম না এবং ক্যামেরা যে আমাদের দিকে তাক করা রয়েছে, সেটাও বুঝতে পারিনি। দয়া করে ভামিকার ছবি ব্য়বহার করবেন না, প্রকাশ করবেন না। এর কারণ আমরা আগেই জানিয়েছি।

মেয়ের জন্ম নেওয়ার পর এক বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত নিজে থেকে তার ছবি প্রকাশ্যে আনেননি এই দম্পতি। নেটমাধ্যমে মেয়ের ছবি দিয়েছেন ঠিকই, কিন্তু কোনোটিতেই ভামিকাকে পুরোপুরি বোঝা যাচ্ছে না। দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে সাংবাদিকরা ভামিকার ছবি তোলার চেষ্টা করেছিলেন। তা বুঝতে পেরে তখনই তারকা দম্পতি অনুরোধ করেছিলেন, কোনোভাবেই মেয়ের ছবি প্রকাশ না করতে। কিন্তু রবিবার আচমকাই গ্যালারিতে অনুশকার কোলে ভামিকাকে দেখা যায়। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। সেই ঘটনা দৃষ্টিগোচরে আসতেই ফের আকুতি জানালেন ‘বিরুষ্কা’।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনুশকা,ভামিকা,বিরাট কোহলি,ভাইরাল ছবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close