reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০২২

গেইলকে নিয়ে ব্যাটিংয়ে বরিশাল

ক্রিস গেইল। ফাইল ছবি

ক্রিস গেইলকে নিয়ে মাঠে নেমেছে ফরচুন বরিশাল। শনিবারই তিনি ঢাকায় পা রেখেছিলেন। আর মিনিস্টার ঢাকার একাদশে মাশরাফি বিন মর্তুজার ফেরার কথা থাকলেও তাকে ছাড়াই নেমেছে দলটি। সোমবার (২৪ জানুয়ারি) টস জিতে বরিশালকে ব্যাটিংয়ে পাঠায় ঢাকা।

বরিশালের একাদশ সাজিয়েছে তিন ক্যারিবীয়ান গেইল, ডোয়াইন ব্রাভো ও আলজারি জোসেফকে নিয়ে। এ ছাড়া একাদশে এসেছেন নুরুল হাসান সোহান ও তাইজুল ইসলাম। করোনার জন্য সোহান প্রথম ম্যাচে ছিলেন না। বাদ পড়েছেন ইরফান শুক্কুর, নাঈম হাসান ও জ্যাক লিনটট।

এদিকে ঢাকার একাদশ থেকে বাদ পড়েছেন ইবাদত হোসেন। তার পরিবর্তে জায়গা পেয়েছেন হাসান মুরাদ। এই ম্যাচ দিয়ে হাসান মুরাদের বিপিএলে অভিষেক হচ্ছে। দলটির একাদশে তিন বিদেশি হলেন আন্দ্রে রাসেল, শেহজাদ ও ইসুরু উদানা।

বিপিএলের প্রথম দুদিন টানা দুই ম্যাচ খেলে দুটিতেই হেরেছে ঢাকা। অন্যদিকে জয় দিয়ে শুরু করা বরিশালের এটি প্রথম ম্যাচ।

ফরচুন বরিশাল একাদশ : সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৈকত আলী, তৌহিদ হৃদয়, ক্রিস গেইল, নুরুল হাসান সোহান, ডোয়াইন ব্রাভো, জিয়াউর রহমান, আলজারি জোসেফ, তাইজুল ইসলাম ও শফিকুল ইসলাম।

মিনিস্টার ঢাকা একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ শেহজাদ, নাঈম শেখ, জহুরুল ইসলাম অমি, শুভাগত হোম চৌধুরী, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা, আরাফাত সানি, রুবেল হোসেন ও হাসান মুরাদ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরচুন বরিশাল,মিনিস্টার ঢাকা,বিপিএল,ক্রিস গেইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close