reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০২২

লন্ডন প্রবাসী অ্যাথলেট ইমরানুরের আশাভঙ্গ

ফাইল ছবি : প্রবাসী অ্যাথলেট ইমরানুর রহমান

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে লাল-সবুজের পতাকা গায়ে জড়িয়ে লন্ডন প্রবাসী অ্যাথলেট ইমরানুর রহমানের অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে তা স্থগিত হয়ে যাওয়ায় আপাতত আর সেই সুযোগ মিলছে না।

২৮ বছর বয়সী ইমরানুর রহমান লন্ডন থেকে জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশ নিয়ে বাজিমাত করেছেন। ১০০ মিটার স্প্রিন্টে ১০.৫০ সেকেন্ড সময় নিয়ে নতুন রেকর্ড গড়ে হয়েছেন দ্রুততম মানব।

আগামী ১১ থেকে ১৩ ফেব্রুয়ারি কাজাখস্তানে ২৯ দেশের অংশগ্রহণে ইনডোর চ্যাম্পিয়নশিপ হওয়ার কথা ছিল। বাংলাদেশ থেকে ইমরানুরসহ পাঁচ অ্যাথলেট চূড়ান্ত হয়েছিলেন। কিন্তু করোনার কারণে প্রতিযোগিতাটি আপাতত আর হচ্ছে না।

অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব মন্টু বলেছেন, ‘করোনা পরিস্থিতির কারণে ইনডোর চ্যাম্পিয়নশিপ আপাতত আর হচ্ছে না। এই প্রতিযোগিতায় ইমরানুরের অভিষেক হওয়ার কথা ছিল।

অবশ্য সামনে ইসলামিক সলিডারিটি কিংবা কমনওয়েলথ গেমসে হয়তো ইমরানুরকে দেখা যেতে পারে বলেও জানান তিনি।

এদিকে ইনডোর চ্যাম্পিয়নশিপে অংশ নিতে না পেরে কিছুটা হতাশ ইমরানুর। লন্ডন থেকে বলেছেন, ‘করোনার কারণে ইনডোর চ্যাম্পিয়নশিপে খেলা হচ্ছে না। তবে আমি এখনই হাল ছেড়ে দিচ্ছি না। বাংলাদেশের হয়ে যেকোনও সময় মাঠে নামার জন্য প্রস্তুত আছি আমি।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অ্যাথলেটিকস ফেডারেশন,এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close