reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২২

নারী ভক্তদের সঙ্গে যে কারণে ছবি তোলেন না রিজওয়ান

মোহাম্মদ রিজওয়ান।

নারী ভক্তদের সাথে ছবি তোলেন না পাকিস্তানি উইকেটকিপার সুপারস্টার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। ঠিক কোন কারণে তিনি এমনটা করেন জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, নারীদের সম্মান করি তাই ছবি তুলি না, এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত।

বর্তমানে ক্রিকেটবিশ্বের অন্যতম সুপারস্টার পাকিস্তানের উইকেট-কিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। নারী ক্রিকেটভক্তদের মনেও ইতোমধ্যেই গড়ে তুলেছেন বিশেষ জায়গাও। বিশ্বকাপ টি-টোয়েন্টিতে তার অনবদ্য পারফরমেন্সও মন কেড়েছিলো ক্রিকেট ভক্তদের। তখন থেকেই শুরু হয় রিজওয়ানকে নিয়ে গবেষণা।

এসব গবেষণায় নানা মজার তথ্য উঠে এসেছে রিজওয়ানের ব্যাপারে। কখনো তার ধার্মিক জীবন, বা কোথাও খেলতে গেলে তার পছন্দের বালিশ সাথে রাখা- এমন নানা তথ্য নিয়ে রিজওয়ান প্রায়ই মজার পাত্র হয়ে উঠেছেন।

এবার সামনে এলো রিজওয়ান সম্পর্কিত এমনই আরেক তথ্য। সম্প্রতি জানা গেছে, কোনো নারী ভক্তের সাথে ছবি তোলেন না মোহাম্মদ রিজওয়ান। তবে ঠিক কি কারণে নারী ভক্তদের সাথে ছবি তোলেন না সম্প্রতি সেটাই জানালেন স্বয়ং রিজওয়ান।

রিজওয়ান বলেন, আসলে বিষয়টা লজ্জা বা অন্য কিছু নয়। কিছু ব্যাপার থাকে একদম ব্যক্তিগত। তেমনি সব খেলোয়াড়েরও কিছু ব্যক্তিগত কারণ থাকে বিশেষ কিছু করার বা না করার। আমার কাছে আমার নারী ভক্তদের সম্মান ও মূল্য অনেক বেশি। আমি আশা করি এ কারণে মা-বোনরা যারা আমার ভক্ত, তারা মনঃক্ষুণ্ণ হবেন না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারী ভক্ত,ছবি তোলা,রিজওয়ান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close