reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২২

অস্ট্রেলিয়ার হয়ে ওপেন করবেন উসমান খাজা

দুই ইনিংসে সেঞ্চুরি করার পুরস্কার পেলেন উসমান খাজা। পঞ্চম টেস্টে অস্ট্রেলিয়ার হয়ে ওপেন করবেন তিনি। করোনার জন্য চতুর্থ টেস্টে খেলতে না পারা ট্র্যাভিস হেডও ফিরছেন দিন-রাতের ম্যাচে।

অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, ওপেনার মার্কাস হ্যারিসের জায়গায় উসমান ওপেন করবেন। দুবছর পর অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট খেলতে নেমে সিডনিতে দুই ইনিংসেই শতরান করেন উসমান কাজা। ট্র্যাভিস সুস্থ থাকলে হয়তো সেই সুযোগ পেতেন না। কিন্তু সুযোগ পেয়ে কাজে লাগিয়েছেন উসমান। পুরস্কারও পেলেন। ট্র্যাভিস ফিরলেও বাদ পড়তে হলো না তাকে।

হ্যারিস এই অ্যাশেজে ১৭৯ রান করেছেন। যার মধ্যে মেলবোর্নে করেছিলেন ৭৬ রান। অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স বলেন, হ্যারিস জানত এমন কিছু হবে। তবে ও ভালোই খেলছে। প্রতিটা ম্যাচে উন্নতি করছে। আগামী দিনে ওর কাছে সুযোগ আসবে।

স্কট বোলান্ডের চোট রয়েছে। তার বদলে ঝাই রিচার্ডসন সুযোগ পেতে পারেন পঞ্চম টেস্টে। তবে এখনো সেই বিষয় কোনো সিদ্ধান্ত নেয়নি অস্ট্রেলিয়া। শুক্রবার (১৪ জানুয়ারি) থেকে শুরু হতে চলা পঞ্চম টেস্ট দিন-রাতের ম্যাচ। সিরিজে ৩-০ এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। তাসমানিয়ার মাঠে প্রথমবার দিন রাতের টেস্ট খেলা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেস্ট,সেঞ্চুরি,অস্ট্রেলিয়া,উসমান খাজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close