reporterঅনলাইন ডেস্ক
  ২৯ নভেম্বর, ২০২১

লাঞ্চে টাইগাররা, লিড বাড়াচ্ছেন লিটন

বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন লিটন দাস। ছবি : সংগৃহীত

বাংলাদেশ দল ৬ উইকেটে ১১৫ রান নিয়ে লাঞ্চে গেছে। লিটন দাস ৩২ ও ইয়াসির আলীর কানকাশন বদলি হিসেবে নামা সোহান শূন্য রানে ব্যাট করছেন। প্রথম ইনিংসে ৪৪ রানে এগিয়ে থাকায় এখন বাংলাদেশের লিড ১৫৯ রান, হাতে আছে আর ৪ উইকেট।

দিনের প্রথম ওভারেই হাসান আলীর বলে মুশফিকুর রহীমকে (১৬) হারালেও দুর্দান্ত ব্যাট করছিল মমিনুলবাহিনী। ষষ্ঠ উইকেট জুটিতে ৪৭ রান তুলেও ফেলেছিল অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি ও লিটন দাসের জুটি। তবে আউট না হয়েও মাঠ ছাড়তে হয়েছে রাব্বিকে।

দলীয় রান তখন ৫ উইকেটে ৯০, বাংলাদেশ ইনিংসের ৩০তম ওভারের পঞ্চম বলটি শট লেন্থে করেছিলেন পাক পেসার শাহিন আফ্রিদি। প্রচণ্ড গতির বলটিকে ডাক করে মাথার ওপর দিয়ে চলে যেতে দিয়েছিলেন রাব্বি। কিন্তু কিন্তু বলটি আঘাত হানে রাব্বির হেলমেটে, চোখের কোনের কাছে।

সঙ্গে সঙ্গে দলীয় চিকিৎসক এসে রাব্বিকে শশ্রুষা দেওয়ার চেষ্টা করেন। এরপর শাহিনের ওভারের শেষ বলটিও মোকাবিলা করেন রাব্বি। পরের ওভারটি করতে আসেন স্পিনার নৌমান আলী।

নৌমানের পুরো ওভারটাও খেলেন ইয়াসির আলী। কিন্তু মাথার যন্ত্রণায় আর টিকতে না পেরে শেষ পর্যন্ত মাঠের বাইরেই চলে যেতে বাধ্য হন তিনি। এ সময় তার ব্যক্তিগত সংগ্রহ ছিল ৩৪। রাব্বির মাঠ ছাড়ায় ব্যাট করতে নামেন মেহেদি হাসান মিরাজ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাঞ্চ,বাংলাদেশ ও পাকিস্তান,লিটন দাস,লিড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close