reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০২১

হেরেও যেভাবে নকআউট পর্বে পিএসজি

রাতটা ভালো কাটেনি মেসি-নেইমার-এমবাপ্পেদের। ছবি : রয়টার্স

উয়েফা চ্যাম্পিয়নস লিগে বুধবার (২৪ নভেম্বর) রাতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে লিড নিয়েও ২-১ গোলে হার মেনেছে পিএসজি। তবে হেরেও নকআউট পর্ব নিশ্চিত করেছে তারা। আর সেটা সম্ভব হয়েছে ক্লাব ব্রুগের হারে। তারা ঘরের মাঠে আরবি লাইপজিগের কাছে ৫-০ গোলে ধরাশায়ী হয়েছে। এই ম্যাচে ব্রুগে জয় পেলে পিএসজির শেষ ষোলোর অপেক্ষার পালা বাড়তো।

৫ ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে ম্যানসিটি আছে ‘এ’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে। ৮ পয়েন্ট নিয়ে পিএসজি আছে দ্বিতীয় স্থানে। সমান ৪ পয়েন্ট করে নিয়ে লাইপজিগ তৃতীয় ও ব্রুগে আছে চতুর্থ স্থানে।

ঘরের মাঠ ইতিহাদে পিএসজির বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ম্যানসিটি। বিরতির পর উল্টো পিছিয়ে পড়ে তারা। ৫০ মিনিটে কালিয়ান এমবাপে গোল করে এগিয়ে নেন দলকে। এটা ছিল চ্যাম্পিয়নস লিগে এমবাপের ৫০তম ম্যাচে গোল।

তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি পেপ গার্দিওলার শিষ্যরা। ৬৩ মিনিটে গ্যাব্রিয়েল জেসাসের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে সমতা ফেরান রহিম স্টার্লিং। ৭৬ মিনিটে গোলের দেখা পান জেসাসও। বার্নার্ড সিলভার অ্যাসিস্টে গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে স্কাই ব্লুজরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উয়েফা চ্যাম্পিয়নস লিগ,পিএসজি,নকআউট পর্ব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close