reporterঅনলাইন ডেস্ক
  ২১ অক্টোবর, ২০২১

১৮১ রানের বিশাল সংগ্রহ বাংলাদেশের

ফিফটি হলো না সাকিবের

সাকিব আল হাসানের ক্যাচ যেভাবে ধরলেন চার্লস আমিনি, তাকে রীতিমত বিস্ময়কর বলাই স্রেয়। আসাদ ভালার বল লং অনে তুলে খেললেন সাকিব। দৌড়ে এসে ঝাঁপিয়ে পড়ে আমিনি যেভাবে ক্যাচটি লুফে নিলেন, তা রীতিমত বিস্ময়কর। ৩৭ বলে ৪৬ রানের ইনিংস খেলে আউট হলেন সাকিব। ৩টি ছক্কার মার ছিল তার ইনিংসে।

সর্বশেষ স্কোর : বাংলাদেশ ২০ ওভারে ১৮১/৭।

পাওয়ার-প্লেতে এলো রান, দুর্ভাগ্য মুশফিকের

তিন উইকেট হারিয়েছে বাংলাদেশ। নাঈম, লিটন ও মুশফিক আউট হয়ে ফিরে গেছেন।

সিমন আতাইয়ের বলে ডিপ স্কয়ার লেগে খেললেন মুশফিক। বলটি খুব বেশি উপরেও উঠলো না। কিন্তু সোজা চলে গেলো ফিল্ডারের হাতে। দ্বিতীয় প্রচেষ্টায় বলটি তালুবন্দি করে ফেললেন হিরি হিরি। ৮ বলে মাত্র ৫ রান করে ফিরে গেলেন মুশফিকুর রহীম।

টি-টোয়েন্টিতে বাংলাদেশের জন্য পাওয়ার প্লে যেন এক ধাঁধার নাম, যে ধাঁধার সমাধান এখনো খুঁজে পায়নি বাংলাদেশ। তবে আজ পাপুয়া নিউ গিনির বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে অবশ্য সে সমস্যা ধরা দিল মাহমুদউল্লাহ রিয়াদের দলের সামনে। পাওয়ার প্লেতে তুলল এক উইকেটের বিনিময়ে তুলল ৪৫ রান।

বাউন্ডারি-ওভার বাউন্ডারি, ছুটছে বাংলাদেশ

শূন্য রানে নাঈম শেখ বিদায় নেওয়ার পর সাকিব আল হাসান এসে দলের হাল ধরেছেন। সঙ্গে তাকে সহায়তা করছেন লিটন দাস। রানের গতিও ছুটছে সমান তালে।

দ্বিতীয় বলেই আউট নাঈম

শুরুতেই হোচট খেলো বাংলাদেশ। প্রথম ওভারের দ্বিতীয় বলেই ক্যাচ দিয়ে ফিরে গেলেন নাঈম শেখ।

প্রথম বলেই উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ফেলেছিলেন। কিন্তু ভাগ্য ভালো, বলটা উইকেটরক্ষকের হাতে যাওয়ার আগেই মাটিতে পড়ে যায়। কিন্তু পরের বলেই বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে দেন নাইম।

পাপুয়া নিউগিনির বোলার কাবুয়া মোরেয়ার হাফভলি বলকে ডিপ স্কয়ার লেগে তুলে মারতে গিয়ে ক্যাচ তুলে দিলেন। সেসে বাউর হাতে গিয়ে পৌঁছায় সেই বলটি। সেটি তালুবন্দী করতে মোটেও কষ্ট করতে হয়নি বাউকে।

কোনো রান তোলার আগেই বিদায় নিলেন নাইম শেখ।

ক্রিজে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাঈম,আউট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close