reporterঅনলাইন ডেস্ক
  ১৯ অক্টোবর, ২০২১

বিশ্বকাপ

ওমানের বিপক্ষে বদল ঘটবে ব্যাটিং লাইনে

আজ ওমানের বিপক্ষের ম্যাচে বদল ঘটবে টাইগারদের ব্যাটিং লাইনে। এ পরিবর্তন আসা অনুমিতই ছিল। মঙ্গলবার (১৯ অক্টোবর) সৌম্য সরকারের বদলে নাঈম শেখের একাদশে ফেরা অনেকটা নিশ্চিত।

কোচ রাসেল ডমিঙ্গোও ব্যাটিং অর্ডার বদলানোর ব্যাপারে বেশ নমনীয়। তিনি বলেছেন, উইকেটে একজন ডানহাতি ও একজন বাঁহাতি রাখতে আমি সবসময় পছন্দ করি। আমরা তাই পরের ম্যাচে আমাদের বাটিং লাইনআপ নিয়ে নতুন করে চিন্তা করব। ভিন্ন ধরনের ব্যাটসম্যান যেন একসঙ্গে উইকেটে থাকে, ওই চেষ্টা করব। একই ধরনের যেন না থাকে। এটা নিয়ে আমাদের মধ্যে আলোচনা হয়েছে এবং সম্ভবত আমরা এটা করব।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বড় কোনো পরিবর্তন হবে না। তবে ব্যাটিং অর্ডারে একটি-দুটি জায়গা বদল হতে পারে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে যেমন দেখেছেন, ব্যাটিং অর্ডারে আমরা বদল এনেছি। আফিফকে কখনো পাঁচে, কখনো সাতে খেলিয়েছি, সোহানকে সাতে। তো এটা নির্ভর করবে পরিস্থিতির ওপর।

প্রসঙ্গত, ১৪১ রানের লক্ষ্য স্কটল্যান্ডের বিপক্ষে তাড়া করতে পারেনি বাংলাদেশ। ম্যাচ হেরেছে ৬ রানের ব্যবধানে। দুই ওপেনারের ব্যর্থতার পর প্রয়োজন অনুযায়ী খেলতে পারেননি তিন, চার ও পাঁচ নম্বরে নামা তিন সিনিয়র ক্রিকেটারও।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যাটিং লাইন,রাসেল ডমিঙ্গো,বিশ্বকাপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close