reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০২১

স্বপ্ন পূরণ হলো না নেইমারের!

স্বপ্ন ছিল বর্ষসেরা ফুটবলার হওয়ার। এখন পর্যন্ত সেই স্বপ্ন ধরা দেয়নি। বয়স মাত্র ২৯। বর্ষসেরা হওয়া কিংবা বিশ্বকাপ জয়ের জন্য অনেক সময় পড়ে আছে সামনে। কিন্তু এখনই নাকি ফুটবল থেকে মন উঠে গেছে ব্রাজিল সুপারস্টার নেইমারের!

আসন্ন ২০২২ কাতার বিশ্বকাপই নাকি তার ক্যারিয়ারের শেষ আসর। পিএসজির ব্রাজিলিয়ান এই সুপারস্টারের এমন মন্তব্য নিয়ে ফুটবলবিশ্বে তোলপাড় শুরু হয়েছে।

খেলা সম্প্রচারকারী ডিএজেডএনের নির্মিত 'নেইমার অ্যান্ড দ্য লাইন অব কিংস' তথ্যচিত্রে ব্রাজিল তারকা বলেছেন, 'আমার মনে হয় এটিই (২০২২) হতে যাচ্ছে আমার শেষ বিশ্বকাপ।

নেইমার বলেন, আমি এটিকেই আমার শেষ বিশ্বকাপ ভাবছি, কারণ আমার মনে হয় না ফুটবলকে সহ্য করার মতো মনের জোর আর অবশিষ্ট আছে। নিজের সেরা ফর্মে থেকে বিশ্বকাপে গিয়ে চেষ্টা করব আমার দেশকে জেতাতে।  ছোটবেলার সবচেয়ে বড় স্বপ্নটা (বিশ্বকাপ জয়) সত্যি করতে আমার সর্বোচ্চটা উজার করে দেব।'

২০১৮ বিশ্বকাপের পর নানাবিধ বিতর্কে জড়িয়েছেন নেইমার। মাঠে বাজে ট্যাকলের শিকার হয়ে গড়াগড়ি, গ্যালারিতে গিয়ে দর্শক পেটানোসহ নারীঘটিত অভিযোগও আছে তার বিরুদ্ধে। বারবার চোটে আক্রান্ত হয়ে মাঠের বাইরে চলে গেছেন। তার বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়ার পেছনেও 'টাকার লোভ'কে কারণ হিসেবে দেখিয়েছে অধিকাংশ আন্তর্জাতিক মিডিয়া।

২০২৬ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা বিশ্বকাপের সময় নেইমারের বয়স হবে ৩৫। সেই বিশ্বকাপে কি দেখা যাবে নেইমারকে?

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বপ্ন পূরণ,নেইমার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close