reporterঅনলাইন ডেস্ক
  ২৮ সেপ্টেম্বর, ২০২১

রাজস্থানকে হারিয়ে দিলো ছিটকে পড়া হায়দরাবাদ

রাজস্থান রয়্যালসের সামনে পয়েন্ট তালিকার চারে উঠে আসার সুযোগ ছিল। কিন্তু সেই সুযোগ কাজে লাগানো হলো না। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে তাদের হারিয়ে দিয়েছে বিদায় নিশ্চিত হওয়া দল সানরাইজার্স হায়দরাবাদ।

এর মধ্য দিয়ে আটটি দলেরই ১০টি করে ম্যাচ খেলা শেষ হলো। ১০ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে রাজস্থান আছে ষষ্ঠ স্থানে। ৪ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ আছে তলানিতে।

আইপিএলের এবারের আসরে এটা ছিল হায়দরাবাদের দ্বিতীয় জয়। হায়দরাবাদের জয়ের নায়ক ছিলেন ডেভিড ওয়ার্নারের বদলি খেলোয়াড় জ্যাসন রয়। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন।

রয় ৪২ বলে ৮টি চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৬০ রান করেন। আর উইলিয়ামসন ৪১ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫১ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে চতুর্থ উইকেটে ৫৪ রানের জুটি গড়েন অভিষেক শর্মা। তিনি ১৬ বলে ১ চার ও সমান সংখ্যক ছক্কায় ২১ রানে অপরাজিত থাকেন।

হায়দরাবাদের যে ৩টি উইকেটের পতন ঘটেছে ৩.৩ ওভারে ২৬ রান দিয়ে তার ১টি নিয়েছেন মোস্তাফিজুর রহমান। বাকি দুটি নিয়েছেন মহিপাল লোমরর ও চেতন সাকারিয়া।

এর আগে দিল্লির ১৬৪ রানের ইনিংসে তিন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটায় রান করতে পারেন। তার মধ্যে অধিনায়ক সঞ্জু স্যামসন সর্বোচ্চ ৮২ রান করেন। তার এই ইনিংসে ৭টি চার ও ৩টি ছক্কার মার ছিল। ২৩ বলে ৫ চার ও ১ ছক্কায় ৩৬ রান করেন যশস্বী জয়সাল। আর ২৮ বলে অপরাজিত ২৯ রান করেন মহিপাল লোমরর। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুতে পারেননি।

হায়দরাবাদের সিদ্ধার্থ কউল ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, ভুবনেশ্বর কুমার ও রশিদ খান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,সানরাইজার্স হায়দরাবাদ,খেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close