reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২১

আইপিএল

রোহিতদের হারিয়ে দিলেন কোহলিরা

মুম্বাইয়ের বিপক্ষে দলকে জেতাতে ৫১ রান করেছেন বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি

বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দুই ম্যাচ হারের পর জয়ের দেখা পেল। মুম্বাই ইন্ডিয়ান্সকে তারা হারিয়েছে ৫৪ রানের বড় ব্যবধানে।

মুম্বাইয়ের ব্যাটসম্যানরা ব্যাঙ্গালুরুর বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি। জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে ১১১ রান তুলতেই অলআউট হয়ে যান রোহিতরা।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে জয়ের জন্য ব্যাট করতে নামার পর উদ্বোধনী জুটিতেই ৫৭ রান তোলেন বিরাট কোহলি এবং কুইন্টন ডি কক। এ সময় ২৩ বলে ২৪ রান করা ডি কক আউট হয়ে যান। রোহিত শর্মা আরো কিছুদুর টেনে নিয়ে যান। দলীয় ৭৯ রানের মাথায় তিনি আউট হন।

রোহিত করেন ২৮ বলে ৪৩ রান। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন। তিনি আউট হয়ে যেতেই মড়ক লাগে মুম্বাই ইনিংসে। আর কোনো ব্যাটসম্যানই দুই অংকের ঘর ছুঁতে পারেননি।

ব্যাঙ্গালুরুর বোলার হার্শাল প্যাটেল ৩.১ ওভার বল করে ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ইয়ুজবেন্দ্র চাহাল নেন ২ উইকেট। গ্লেন ম্যাক্সওয়েল নিলেন ২ উইকেট। মূলতঃ তার অলরাউন্ড নৈপুণ্যের কারণেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বিরাট কোহলিরা। ব্যাট হাতে ৫৬ রান করেন ম্যাক্সওয়েল।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলেছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৫১ রান করেন বিরাট কোহলি এবং ৩৭ বলে ৫৬ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,বিরাট কোহলি,রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close