reporterঅনলাইন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর, ২০২১

নেইমার-এমবাপ্পে বিরোধ : বল দখলের চেষ্টা

গুঞ্জনটা চলছিল বেশ কয়েকদিন ধরে। বিষয়টা গুঞ্জনের পর্যায়ে থাকলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ও ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

জানা গেছে, লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর থেকে বারবার আলোচনায় উঠে আসছেন দলটির আরেক তারকা এমবাপ্পে। প্রথমে শোনা গেল, মেসি আসায় নিজের গুরুত্ব কমে যাবে ভেবে এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যেতে চান। কিন্তু দুই ক্লাবের বনিবনা না হওয়ায় এমবাপ্পেকে পিএসজিতেই থাকতে হচ্ছে। এবার শোনা যাচ্ছে, এমবাপ্পের সঙ্গে নাকি নেইমারের সম্পর্কের অবনতি হয়েছে!

শনিবার (২৫ সেপ্টম্বর) মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচে নেইমার ও এমবাপ্পের মধ্যকার দূরত্বটা স্পষ্ট বুঝে গেছে সবাই। পিএসজি দাপটের সঙ্গেই ২-০ গোলে ম্যাচটি জিতে নিয়েছে। দুর্দান্ত খেলেছেন নেইমার। দ্বিতীয় গোলটি তার পাস থেকেই হয়েছে। ম্যাচের মাঝপথেই তুলে নেওয়া হয় এমবাপ্পেকে। কারণ নেইমারের সঙ্গে তার মোটেও জমছিল না! দুজনেই বল দখলের চেষ্টা করেছেন। মনে হচ্ছিল, মঁপেলিয়ে নয়; খেলাটা হচ্ছে নেইমার-এমবাপ্পের মাঝে!

ম্যাচে একবারের জন্যও নেইমার ও এমবাপ্পে কেউই একে অন্যকে বল পাস করেননি! মাঝেমধ্যে একে অন্যের সামনে চলে যাচ্ছিলেন বলের দখল নিতে! দুই বার গোলকিপারকে একা পেয়ে গিয়েছিলেন এমবাপ্পে। তবু তার দিকে বল বাড়িয়ে দেননি নেইমার। ৮৮ মিনিটে নেইমারের পাস থেকে গোল করেন ড্রাক্সলার। ওই সময়ের একটা ভিডিওতে মাঠের বাইরে থাকা এমবাপ্পেকে বলতে শোনা গেছে, 'সে (নেইমার) কিন্তু আমাকে এই পাস দিত না।' এর থেকেই স্পষ্ট, দুই তারকার বিরোধ কোন পর্যায়ে গেছে!

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেইমার-এমবাপ্প বিরোধ,পিএসজি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close