reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুন, ২০২১

বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া, নেই স্মিথ, ওয়ার্নার, ম্যাক্সওয়েল

ফাইল ছবি

কনুইয়ের চোটের কারণে আগেই ছিটকে গিয়েছিলেন স্টিভেন স্মিথ। এবার ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স আর গ্লেন ম্যাক্সওয়েলসহ ছয় ক্রিকেটার নিজেদেরকে সরিয়ে নিয়েছে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর থেকে। তাদের ছাড়াই এবার ১৮ সদস্যের বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

সফর থেকে নিজেদের সরিয়ে নেওয়া বাকি ক্রিকেটাররা হলেন ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ও মার্কাস স্টয়নিস। বিভিন্ন ব্যক্তিগত কারণে সরে গেছেন তারা। এর আগে ড্যানিয়েল স্যামস নিজেকে সফর দুটো থেকে সরিয়ে নিয়েছিলেন।

তাদের সরে যাওয়ার ফলে কপাল খুলছে নতুনদের। দক্ষিণ অস্ট্রেলিয়া ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের পেস বোলার ওয়েস অ্যাগার প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে ডাক পেয়েছেন। তাসমানিয়ার পেসার নাথান এলিস ও তানভীর সাংঘা দলের সঙ্গে সফর করবেন অতিরিক্ত খেলোয়াড় হিসেবে। ২০১৭ সালে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলা ড্যান ক্রিশ্চিয়ান ডাক পেয়েছেন এই সফরে। বেন ম্যাকডারমটকেও ডাকা হয়েছে দলে।

অস্ট্রেলিয়া স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জ্যাসন বেরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হেইজেলউড, মোজেস হেনরিকেস, মিচেল মার্শ, রাইলি মেরেডিথ, বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথিউ ওয়েড, অ্যাডাম জ্যাম্পা।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্ট্রেলিয়া,ক্রিকেট দল,বাংলাদেশ সফর,ওয়ার্নার,ম্যাক্সওয়েল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close