reporterঅনলাইন ডেস্ক
  ০৮ মে, ২০২১

সাকিবের আরও এক সতীর্থ করোনায় আক্রান্ত

আইপিএল খেলা কলকাতা নাইট রাইডার্সের আরও এক ক্রিকেটারের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার বিকেলে জানা গেছে পেসার প্রসিধ কৃষ্ণ কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

কৃষ্ণ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়া ভারতীয় দলের স্ট্যান্ডবাই তালিকায় ছিলেন। করোনা আক্রান্ত হওয়ায় তার ইংল্যান্ড যাওয়া অনিশ্চিত হয়ে গেল।

এর আগে শনিবার সকালে কলকাতার হয়ে আইপিএল খেলতে আসা নিউজিল্যান্ডের টিম সেইফার্ট কোভিড-১৯ পজিটিভ হন। করোনা আক্রান্ত হওয়ায় বাকিরা চলে গেলেও নিউজিল্যান্ডে ফিরতে পারেননি তিনি।

এবার আইপিএলে প্রথম করোনা আক্রান্তের খবর পাওয়া যায় কলকাতা শিবিরেই। ৩ মে স্পিনার বরুণ চক্রবর্তী ও রিজার্ভ খেলোয়াড় সন্দিপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হন। এরপর তাদের ম্যাচ স্থগিত হয়ে যায়। পরদিন চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্সের একাধিক আক্রান্তের খবর আসায় সেদিনই মাঝপথে আইপিএল বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা আসে।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, বরুণ ও সন্দিপ আক্রান্ত হওয়ায় দলের সবার করোনা পরীক্ষা করা হয়েছিল। তাতে প্রসিধের নেগেটিভ ফল এসেছিল। কিন্তু সপ্তাহখানেকের মধ্যেই ফের পরীক্ষায় পজিটিভ এল তার।

এবার কলকাতার হয়ে আইপিএল খেলতে গিয়েছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান। বৃহস্পতিবার মোস্তাফিজুর রহমানের সঙ্গে ভাড়া করা বিমানে দেশে ফেরেন তিনি। দেশে আসা সাকিব গুলশানে একটি হোটেলে কোয়ারেন্টাইনে আছেন। ভারত থেকে ফেরার পর শনিবার তার প্রথম দফায় কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসে।

নেগেটিভ ফল এলেও ভারত থেকে আসায় এখনি কোয়ারেন্টাইন মুক্ত হতে পারছেন না তিনি। কয়েকদিন পর আরেক দফা পরীক্ষায় নেগেটিভ ফল আসতে হবে তার।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনায় আক্রান্ত,সাকিব,খেলা,ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close