reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২১

ক্ষমা চাইলেন হ্যাজার্ড

দলের গুরুত্বপূর্ণ ম্যাচে কোনো অবদান রাখতে পারেননি এইডেন হ্যাজার্ড। উল্টো চেলসির বিপক্ষে হারের পর প্রতিপক্ষ খেলোয়াড়দের হাসি-ঠাট্টায় মাতেন তিনি। রিয়াল মাদ্রিদ তারতার এমন কাণ্ড দেখে অবাক ভক্তরা। মুহূর্তের মধ্যে এটা নিয়ে সমালোচনা শুরু হয়। তোপের মুখে পড়ে ঘটনাটির জন্য ক্ষমা চেয়েছেন হ্যাজার্ড।

বুধবার স্ট্যামফোর্ড ব্রিজে সেমিফাইনালের ফিরতি লেগে রিয়াল মাদ্রিদকে ২-০ গোলে হারিয়েছে চেলসি। এর আগে প্রথম লেগে রিয়ালের মাঠে ১-১ গোলে ড্র করেছিল চেলসি। মোট দুই লেগ মিলে ৩-১ গোলের অগ্রগামিতায় ফাইনালের টিকেট পেল ইংলিশ লিগের দলটি।  গেলবারের মতো শূন্য হাতে বিদায় নিতে হয় রিয়ালকে।

রিয়ালের হারের ম্যাচের পর সাবেক চেলসির সতীর্থদের সঙ্গে হাসি-ঠাট্টায় সময় কাটান হ্যাজার্ড। ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। স্প্যানিশ পরিত্রকাগুলোও হ্যাজার্ডকে সমালোচনা করে।

এমন তোপের মুখে পড়ে এক বিবৃতিতে দুঃখপ্রকাশ করে হ্যাজার্ড বলেছেন, ‘আমি দুঃখিত। আমাকে নিয়ে আজকে অনেক অনেক মতামত আমি পড়েছি এবং রিয়াল মাদ্রিদ সমর্থকদের আহত করার কোনো উদ্দেশ্য আমার ছিল না। আমার সবসময়ের স্বপ্ন ছিল রিয়ালের হয়ে খেলা এবং আমি এখানে জিততে এসেছি। মৌসুম এখনও শেষ হয়নি, একসঙ্গে লা লিগার জন্য লড়ে যেতে হবে আমাদের।’

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হ্যাজার্ড,ক্ষমা চাইলেন,খেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close