reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২১

আইপিএলে কীভাবে ছড়ালো করোনা? বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

করোনাভাইরাসের থাবা কী করে আইপিএলে পড়লো? উত্তর খুঁজে পাচ্ছেন না ক্রিকেটাররা। জবাব জানা নেই ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলিরও। তার ধারণা, এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে ভ্রমণের কারণে করোনা ঢুকে পড়তে পারে।

কিন্তু এখন বেরিয়ে এলো চাঞ্চল্যকর এক তথ্য। করোনা ছড়াতে পারে জুয়াড়িদের দ্বারা। হ্যাঁ, এমন সন্দেহই আসছে এখন। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে কৌশলে ঢুকে পড়েছিল দুই জুয়াড়ি!

গত ২ মে দিল্লিতে যে ম্যাচ হয়েছিল, তার জন্য দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) অরুণ জেটলি স্টেডিয়াম পরিষ্কার রাখার দায়িত্বে সেদিন ৪০ জন কর্মীকে রেখেছিল। মোট ৪০ জনের নামই নথিভুক্ত করা হয়েছিল।

কিন্তু সেদিন স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন ৪২ জন। এই বাড়তি দুজন জন কীভাবে ঢুকলেন? কে, কীভাবে তাদের ঢুকতে দিল? এই প্রশ্নগুলো এখন উঠছে জোরেসোরে।

সম্প্রতি জুয়াড়ি সন্দেহে দিল্লি পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। জানা গেছে, ওই দুজনও অরুণ জেটলি স্টেডিয়ামে কর্মী হিসেবেই ছিল। সেই সুযোগে তারা পিচ-সংক্রান্ত নানা তথ্য জুয়াড়িদের দিতো।

এতে করে স্পট ফিক্সিং নিয়ে সন্দেহ তো তৈরি হয়েছেই, সেইসঙ্গে প্রশ্ন উঠেছে—এই দুজনের কাছ থেকেই আইপিএলে করোনা ছড়িয়ে পড়লো না তো? যার জেরে টুর্নামেন্টাই স্থগিত করে দিতে হলো।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,করোনাভাইরাস,জুয়াড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close