অনলাইন ডেস্ক
  ০৪ ডিসেম্বর, ২০২০

মাহমুদউল্লাহদের ব্যাটিংয়ে পাঠাল বরিশাল

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। সেদিন আগে ব্যাট করেছিল বরিশাল, ম্যাচ হেরেছিল একদম শেষ ওভারে গিয়ে। এবার দ্বিতীয় লেগের ম্যাচে মাহমুদউল্লাহদের খুলনাকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল।

টস হেরে আগে ব্যাট করতে নেমেছেন সাকিব-মাহমুদউল্লাহরা। টুর্নামেন্টে এখনও পর্যন্ত চার ম্যাচ খেলে ২টিতে জিতেছে খুলনা, পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তৃতীয়। অন্যদিকে বরিশাল জিতেছেন একটি মাত্র ম্যাচ। তারা অবস্থান করছে চার নম্বরে।

নিজেদের আগের ম্যাচের একাদশে একটি করে পরিবর্তন এনেছে দুই দলই। খুলনার একাদশ থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়। তার বদলে নেয়া হয়েছে জাকির হাসানকে। অন্যদিকে সাইফ হাসানের বদলে মাহিদুল ইসলাম অঙ্কনকে একাদশে ফিরিয়েছে বরিশাল।

জেমকন খুলনা একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, শুভাগত হোম চৌধুরী, আলআমিন হোসেন, জহুরুল হক অমি, জাকির হাসান (উইকেটরক্ষক) শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম ও শহীদুল ইসলাম।

ফরচুন বরিশাল একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, তানভীর ইসলাম ও মাহিদুল ইসলাম অঙ্কন।

পিডিএসও/হেলাল

জেমকন খুলনা,ফরচুন বরিশাল,মাহমুদউল্লাহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়