মাঠে নেমেই বাজিমাত রোনালদোর

প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ০৮:৫৫

অনলাইন ডেস্ক
ক্রিশ্চিয়ানো রোনালদোর দুটি গোলই ম্যাচের ভাগ্য বদলে দেয়

অপ্রতিরোধ্য ক্রিশ্চিয়ানো রোনালদো, গোল করা থেকে তাকে কেউ থামাতেই পারছে না! সিরি আ-তে নিজের টানা পঞ্চম ম্যাচেই গোল করেছেন তিনি। এবার করেছেন জোড়া গোল। ক্যালিয়ারিকে হারিয়ে জুভেন্টাস উঠে গেছে পয়েন্ট টেবিলের দুইয়ে। শীর্ষে থাকা মিলানের চেয়ে এক ম্যাচ বেশি খেলে এক পয়েন্টে পিছিয়ে আছে জুভেন্টাস।

আন্তর্জাতিক বিরতির পর জুভেন্টাসের হয়ে শনিবার মাঠে নেমেই বাজিমাত করেন রোনালদো। ম্যাচের ৩৮ মিনিটে গোল করে এগিয়ে নেন দলকে। এটি ছিল লিগে টানা পঞ্চম ম্যাচে পাওয়া তার গোল।

৪২ মিনিটে দূরের পোস্ট দিয়ে আরো একবার বল জালে জড়ান রোনালদো। তাতে জুভেন্টাস এগিয়ে যায় ২-০ ব্যবধানে। এটি ছিল সিরি’আ লিগে চলতি মৌসুমে তার অষ্টম গোল।

অবশ্য বিরতির পর কালিয়ারি একবার জুভেন্টাসের জালে বল জড়িয়েছিল। কিন্তু সেটি অফসাইডের কারণে বাতিল হয়। দ্বিতীয়ার্ধে রোনালদো দুটি দারুণ সুযোগ তৈরি করে দিয়েছিলেন সতীর্থদের। কিন্তু দুর্বল ফিনিশিংয়ের কারণে সেগুলো থেকে গোল আদায় করতে পারেনি জুভেন্টাস। শেষ পর্যন্ত রোনালদোর দুটি গোলই ম্যাচের ভাগ্য বদলে দেয়।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে জুভেন্টাস। ৮ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৬ পয়েন্ট। ৭ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে এসি মিলান রয়েছে শীর্ষে।

পিডিএসও/হেলাল