ব্রেকিং নিউজ

পাকিস্তানের টেস্ট অধিনায়ক কে হচ্ছেন?

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৪:৩০

অনলাইন ডেস্ক
নিউজিল্যান্ড সফরে নতুন অধিনায়কের অধীনেই খেলবে পাকিস্তান দল

মাত্র এক বছর পাকিস্তানের অধিনায়কত্ব করে দায়িত্ব হারাতে চলেছেন আজহার আলী। তার জায়গায় টেস্ট ক্রিকেটে নতুন অধিনায়ক হতে চলেছেন মোহাম্মদ রিজওয়ান।

টেস্ট অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছে বাবর আজমের নামও। নতুন অধিনায়ক কে হবেন তা এখনও অনিশ্চিত, তবে আজহার যে আর টেস্ট অধিনায়ক থাকছেন না—তা পুরোপুরি নিশ্চিত। ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে নতুন অধিনায়কের অধীনেই খেলবে পাকিস্তান দল।

পিসিবির একজন উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, টেস্ট অধিনায়ক আজহার আলীর নেতৃত্ব নিয়ে খুব একটা খুশি নয় বোর্ড। কিন্তু পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের কিছুটা সমর্থন ছিল বলেই এতদিন আজহারকে সরানোর কথা ভাবেনি পিসিবি।

তবে এবার নতুন করে মূল্যায়ন করা হয়েছে আজহারের পারফরম্যানস এবং সেখানে তাকে অধিনায়ক হিসেবে রাখার পক্ষে কোনো যুক্তি খুঁজে পায়নি বোর্ড। এরই মধ্যে আজহারের সঙ্গে দেখা করে এ সিদ্ধান্তের কথা তাকে জানিয়ে দিয়েছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান।

ক্রিকইনফো জানিয়েছে, আগামী ১০ দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে আজহারের সঙ্গে সাক্ষাতে বসবে বোর্ড। সেখানে কাগুজে আনুষ্ঠানিকতা সেরে নতুন অধিনায়কের নাম ঘোষণা দেবে তারা। যে নামটি রিজওয়ান হওয়ার সম্ভাবনাই বেশি।

পিডিএসও/হেলাল