reporterঅনলাইন ডেস্ক
  ২৯ সেপ্টেম্বর, ২০২০

সুখবর পেলেন মুশফিকরা

শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে গেলেও, পরদিনই আরেকটি সফর চূড়ান্তের সুখবর পেল বাংলাদেশ দল। আগামী মার্চে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এই সফরের সূচি প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেসি)।

গ্রীষ্মকালীন মৌসুমের জন্য নিজেদের পূর্ণাঙ্গ ক্রিকেট সূচি প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। যা শুরু হবে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে এবং শেষ হবে মার্চে বাংলাদেশকে আতিথেয়তা দেওয়ার মাধ্যমে।

সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। এই ম্যাচগুলোর তারিখ ও ভেন্যুসহ পূর্ণাঙ্গ সূচিই প্রকাশ করেছে এনজেসি। আগামী বছরের ১৩ মার্চ ডানেডিনে হবে সফরের প্রথম ওয়ানডে। আর ২৮ মার্চ হ্যামিল্টনে শেষ টি-টোয়েন্টি দিয়ে পর্দা নামবে এই সফরের।

২০১৯ সালের ফেব্রুয়ারি-মার্চে সবশেষ নিউজিল্যান্ড সফরে গিয়েছিল বাংলাদেশ দল। সেই সফরে সন্ত্রাসী হামলার কারণে পুরো সিরিজ না খেলেই দেশে ফিরতে হয়েছিল টাইগারদের। সেই ঘটনার প্রায় দুই বছরের বেশি সময় পর আবার নিউজিল্যান্ড সফরে যাওয়ার দিনক্ষণ চূড়ান্ত হলো মুশফিক-মুমিনুলদের।

বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের সূচি

প্রথম ওয়ানডে : ১৩ মার্চ, ওটাগো ওভাল, ডানেডিন দ্বিতীয় ওয়ানডে : ১৭ মার্চ, হাগলি ওভাল, ক্রাইস্টচার্চ তৃতীয় ওয়ানডে : ২০ মার্চ, বেসিন রিজার্ভ, ওয়েলিংটন

প্রথম টি-টোয়েন্টি : ২৩ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার দ্বিতীয় টি-টোয়েন্টি : ২৬ মার্চ, ইডেন পার্ক, অকল্যান্ড তৃতীয় টি-টোয়েন্টি : ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুশফিক,সুখবর,বাংলাদেশ ও নিউজিল্যান্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close