reporterঅনলাইন ডেস্ক
  ২২ সেপ্টেম্বর, ২০২০

জয় দিয়ে আইপিএল শুরু কোহলিদের

জয় দিয়ে আইপিএল শুরু করলো বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দেবদূত পাড্ডিকালের দুরন্ত ব্যাটিং। এবি ডি ভিলিয়ার্সের হাফ সেঞ্চুরি। আর বল হাতে ইয়ুজবেন্দ্র চাহালের ভেলকি। সঙ্গে শিবম দুবে আর নভদিপ সাইনির দুরন্ত বোলিং। কাজে এলো না বেয়ারস্টোর ৬১ রানের ইনিংস। সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারাল আরসিবি।

সোমবার ১৬৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে ডেভিড ওয়ার্নারকে হারালেও জনি বেয়ারস্টো এবং মনিশ পান্ডে জুটি টানতে থাকে হায়দরাবাদকে। ৩৪ রানে মনিশ আউট হন। কিন্তু ৬১ রানে বেয়ারস্টো আউট হতেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে হায়দরাবাদের ব্যাটিং। প্রিয়ম গর্গ বাদে বাকি আর কেউ দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ১৫৩ রানে অলআউট সানরাইজার্স হায়দরাবাদ। চাহাল নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট নেন নভদিপ সাইনি এবং শিবম দুবে।

টস জিতে এদিন প্রথমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ব্যাটিং করতে পাঠান সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। শুরুতেই দেবদূত পাড্ডিকাল এবং অ্যারন ফিঞ্চের ৯০ রানের ওপেনিং পার্টনারশিপ আরসিবির বড় রান তোলার ভিত গড়ে দেয়। দেবদূত ৪২ বলে ৫৬ রান করেন। ২৯ রান করেন ফিঞ্চ। অধিনায়ক বিরাট কোহলি ১৪ রান করে আউট হন। তবে ডিভিলিয়ার্স ৩০ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে ব্যাঙ্গালুরু। নটরাজন, বিজয় শঙ্কর এবং অভিষেক শর্মা একটি করে উইকেট নেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোহলি,আইপিএল,রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close