reporterঅনলাইন ডেস্ক
  ০৮ আগস্ট, ২০২০

এবার করোনা আক্রান্ত মাশরাফির বাবা-মা

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা, মা, মামি ও ছোট ভাইয়ের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে মাশরাফি, তার স্ত্রী ও ছোট ভাইও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন।

জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ থাকায় গত বৃহস্পতিবার মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মর্তুজা, মামি কামরুন নাহার ও ছোট ভাই মুরসালিনের স্ত্রী সুমাইয়া খাতুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। শুক্রবার রাতে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এর আগে মাশরাফি, তার স্ত্রী সুমনা হক সুমি ও ছোট ভাই মুরসালিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারা সকলেই করোনা থেকে সুস্থ হয়েছেন।

মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামিমুল ইসলাম বলেন, ‘মাশরাফির বাবা-মা, মামি ও ছোট ভাইয়ের স্ত্রী করোনা পজিটিভ। করোনার কঠিন সময়ে নড়াইলবাসীর জন্য মর্তুজা পরিবারের আত্মত্যাগ সবাই জানেন। দিনরাত এক করে মাশরাফির বাবা লড়াই করেছেন অসহায় মানুষের জন্য, ছুটেছেন এ প্রান্ত থেকে ও প্রান্তে।’

তিনি জানান, করোনা আক্রান্ত মাশরাফির পরিবারের চার সদস্যই নড়াইলের বাসায় রয়েছেন। তারা বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। সবাই ভালো আছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাশরাফি,বাবা-মা,করোনা আক্রান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close