ব্রেকিং নিউজ

গ্রিজম্যানকে এখনই বিক্রি করবে না বার্সা

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ০৯:১০

ক্রীড়া ডেস্ক

নেইমার ও লাউতারো মার্টিনেজকে দলে টানতে চলতি গ্রীষ্মেই আতোঁয়া গ্রিজম্যানকে বিক্রি করে দিতে পারে বার্সেলোনা। এমনকি ওই দুই তারকাকে কেনার প্রস্তাবের মাঝেও জুড়ে দেওয়া হতে পারে তার নাম। বেশ কিছুদিন থেকে এমন গুঞ্জনই চাউর ছিল আন্তর্জাতিক ফুটবল অঙ্গনে।

এবার আলোচনায় নতুন মোড় এসেছে। এই গ্রীষ্মে ফরাসি তারকাকে বিক্রির কোনো ইচ্ছাই নেই কাতালানদের। উল্টো ৭ নম্বর জার্সি দেওয়া হচ্ছে তাকে। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ত’।

গত গ্রীষ্মে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে গ্রিজম্যানকে দলে টেনেছিল বার্সেলোনা। তবে মৌসুমজুড়ে অধিকাংশ সময়েই ছিলেন নিজের ছায়া হয়ে। দলের সঙ্গে মানিয়েও নিতে পারেননি বিশ্বকাপজয়ী এ তারকা। তাতে গুঞ্জনটা আরো দানা বাঁধছিল। ধারণা করা হয়েছিল দলের অনেকেই হয়তো তার পারফরম্যান্সে অসন্তুষ্ট। কিন্তু ‘স্পোর্ত’-এর খবরে বলা হয়েছে, অধিনায়ক লিওনেল মেসিসহ দলের কেউই চান না এ গ্রীষ্মেই দল ছাড়–ক গ্রিজম্যান।

চলতি গ্রীষ্মে নেইমারকে ফের দলে টানার চেষ্টা করছে বার্সা। তাদের চাহিদার তালিকায় আছে ইন্টার মিলানের ফরওয়ার্ড মার্টিনেজও। এ দুই তারকাকে দলে টানতে বড় অঙ্কই খরচ করতে হবে কাতালানদের। সে অর্থের জোগান পেতে কয়েক জন খেলোয়াড়কে বেচতে হবেই। সে কারণেই গ্রিজম্যানকে ছাড়ার গুঞ্জনটা চড়া ছিল। তবে ফ্রেঞ্চ সেনসেশনকে দলের সঙ্গে মানিয়ে নিতে কমপক্ষে আরো মৌসুম সময় দিতে চায় বার্সেলোনা।

আরেকটি খবরে বলা হয়েছে, গত মৌসুমে ১৭ নম্বর জার্সি পরে খেললেও এবার পছন্দের ৭ নম্বর জার্সি দেওয়া হচ্ছে গ্রিজম্যানকে। যদিও এখনো ভাগ্য নির্ধারণ হয়নি বায়ার্ন মিউনিখে ধারে খেলতে থাকা ফিলিপে কুতিনহোর। ধারণা করা হচ্ছে, এ গ্রীষ্মে বিক্রি করে দেওয়া হবে এই ব্রাজিলিয়ানকে।

বার্সেলোনার সঙ্গে গ্রিজম্যানের চুক্তি ২০২৪ সাল পর্যন্ত। চলতি মৌসুমে বার্সেলোনার জার্সি গায়ে ৩৭ ম্যাচে ১৪টি গোল করেছেন তিনি। খুব ভালো মৌসুম না হলেও খারাপ অবশ্যই নয়।

পিডিএসও/তাজ