reporterঅনলাইন ডেস্ক
  ২১ মে, ২০২৩

স্মার্টওয়াচেও পাবেন ব্লুটুথ কলিং ফিচার

ছবি : সংগৃহীত

ভারতীয় গ্যাজেট নির্মাতা সংস্থা নয়েজ নিয়ে এলো নতুন একটি স্মার্টওয়াচ। যার নাম থাকছে নয়েজ কালারফিট কিউব ২। সংস্থার বিশেষ স্মার্টওয়াচ সিরিজ কালারফিটের নতুন এই স্মার্টওয়াচটিতে পাবেন ব্লুটুথ কলিংসহ অসংখ্য ফিচার। যেমন থাকছে ওয়াচফেস অপশন, তেমনি পাবেন স্পোর্টস ও স্বাস্থ্য ফিচার। এক চার্জে ৭ দিন টাকা স্মার্টওয়াচটি চলবে বলেই দাবি সংস্থার।

স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে একটি ১.৯৬ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, যার ব্রাইটনেস ৪৫০। অর্থাৎ রোদেও আপনি পরিষ্কার দেখতে পাবেন। এতে ডায়াল প্যাড, কল এবং আট জনের কনট্যাক্ট নম্বর সেভ করতে পারবেন। ইনবিল্ট মাইক এবং স্পিকারও পেয়ে যাবেন। ফলে খুব সহজেই ফোন কল রিসিভ করে কথা বলতে পারবেন।

কানেকশনের জন্য স্মার্টওয়াচটিতে ব্লুটুথ ভার্সন ৫.১ সহ, ১০০ টিরও বেশি মোড এবং ২২০ টিরও বেশি ক্লাউড ফেস পাবেন। এমনকি নিজের পছন্দমতো কাস্টমাইজও করতে পারবেন। স্মার্টওয়াচটিতে সবচেয়ে চমকপ্রদ ফিচারটি হচ্ছে, এতে ইন বিল্ট গেম খেলতে পারবেন।

এছাড়া স্মার্ট ডিএনডি, আবহাওয়া আপডেট, রিমোট ক্যামেরা কন্ট্রোল, টাইমার, রিমাইন্ডার এবং রাইজ টু ওয়েকের মতো ফিচারগুলোও দেখতে পাবেন। পানি এবং ধুলা প্রতিরোধের জন্য স্মার্টওয়াচটিতে একটি IP67 রেটিং দেওয়া হয়েছে। সংস্থার দাবি, একবার পুরো চার্জ দিলে এটি সাতদিন পর্যন্ত চলতে পারবে।

জেট ব্ল্যাক, রয়্যাল ব্লু, রোজ পিঙ্ক, ডিপ ওয়াইন এবং সিলভার গ্রে এই সব রঙে পাবেন। ভারতীয় বাজারে এই ঘড়িটির দাম মাত্র ১ হাজার ৫৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ২ হাজার টাকা। কোম্পানির অফিসিয়াল সাইট ছাড়াও আপনি এই স্মার্টওয়াচটি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্মার্টওয়াচ,ব্লুটুথ কলিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close