reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মে, ২০২২

কর্মী ছাটাই করছে টুইটার

ছবি : সংগৃহীত

কঠিন সময় পার করছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার। মালিকানা পরিবর্তন হওয়ার সঙ্গে সঙ্গে একাধিক বিষয়ে পরিবর্তন হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এর মাঝেই প্রতিষ্ঠানের সিইও পরাগ আগরওয়ালের একটি মেইল নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে টুইটার বড় ধরনের কর্মী ছাটাই করতে যাচ্ছে।

সম্প্রতি টুইটারের সব কর্মীর কাছে একটি মেইল পাঠিয়েছেন সিইও পরাগ আগরওযাল। সেখানে তিনি বলেন, প্রতিষ্ঠানের নেতৃত্ব দেওয়ার জন্য যেভাবে গঠিত রয়েছে সেখানে কিছু পরিবর্তন করা হতে পারে। সংস্থার সব কর্মীরা যেন পুরো বিষয়টি সম্পর্কে অবগত থাকেন।

দ্য ভার্জে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, পরাগ আগরওয়াল তার কর্মীদের জানিয়েছেন, কনজুমার প্রডাক্ট লিডার কায়ভন বেকপুর এবং রেভেনিউ প্রডাক্ট প্রধান ব্রুজ ফালাক তাড়াতাড়ি সংস্থা ছেড়ে দেবে। এছাড়া টুইটারের পক্ষ থেকে সব ধরনের নিয়োগ বন্ধ রাখা হয়েছে। পরাগ আগরওয়ালের মেইলে বাজেট সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথাও জানান।

এ বিষয়ে কনজুমার প্রডাক্ট লিডার কায়ভন বেকপুর এক টুইট বার্তায় লেখেন, ৭ বছরেরও বেশি সময় পর আমি সংস্থা ছাড়ছি। সেই টুইটে সংস্থার সিইও রিপ্লাইয়ে লেখেন, ‌টুইটারে আপনার অনেক প্রভাব রয়েছে। আপনি যা করেছেন তাতে আমরা আপ্লূত। আপনার সঙ্গে কাজ করে আমরা আনন্দিত।

রেভেনিউ প্রডাক্ট হেড ব্রুজ ফালাক লেখেন, আমি টুইটারের সঙ্গে ৫ বছর ধরে কাজ করতে পেরে গর্বিত। এই ব্যবসা সঠিকভাবে চালিয়েছি। সেখানেও রিপ্লাইয়ে পরাগ আগরওয়াল বলেন, আপনি টুইটারের এর জন্য যা করেছেন, তার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি যা করেছেন তার প্রভাব দীর্ধদিন থাকবে।

যদিও টুইটার ডিল সাময়িক স্থগিত রেখেছেন ইলন মাস্ক। শুক্রবার এক টুইট বার্তায় একথা জানান তিনি। মূলত স্প্যাম এবং ফেক অ্যাকাউন্ট সংক্রান্ত বিষয়ের জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্র : দ্য ভার্জ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টুইটার,সিইও পরাগ আগরওয়াল,ইলন মাস্ক,নিয়োগ বন্ধ,কর্মী ছাটাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close