reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২৩

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার কমিটি গঠিত

দলের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাককে আহ্বায়ক এবং তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে সদস্য সচিব করা হয়েছে। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইশতেহার কমিটি গঠন করেছে বাংলোদেশ আওয়ামী লীগ। এতে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাককে আহ্বায়ক এবং তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে সদস্য সচিব করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

দলীয় সূত্রে জানা গেছে, ইশতেহার প্রণয়ন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার সকাল ১১টায়। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হতে যাওয়া ওই সভায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের উদ্দেশে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে এই কমিটি গঠন করেছেন।

ইশতেহার প্রণয়ন কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন- ড. মসিউর রহমান, ড. অনুপম সেন, ড. সাত্তার মন্ডল, ড. বজলুল হক খন্দকার, অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, ড. শামসুল আলম, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, অ্যাডভোকেট শ ম রেজাউল করিম ।

আরও রয়েছেন- শেখর দত্ত, ড. মাকসুদ কামাল, ড. মাহফুজুর রহমান, অধ্যাপক খায়রুল হোসেন, অধ্যাপক সাদেকা হালিম, সাজ্জাদুল হাসান, তারানা হালিম, ওয়াসিকা আয়েশা খান, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জুনায়েদ আহমেদ পলক, মহিবুল হাসান চৌধুরী নওফেল, অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত, অ্যাডভোকেট সায়েম খান, সাদিকুর রহমান চৌধুরী, সাব্বির আহমেদ এফসিএ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,নির্বাচনী ইশতেহার কমিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close