reporterঅনলাইন ডেস্ক
  ৩০ মে, ২০২৩

রাজশাহী সিটি নির্বাচনে যুবলীগের টিম গঠন

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনী প্রচারের জন্য কেন্দ্রীয় যুবলীগ নির্বাচন পরিচালনা ও সমন্বয় টিম গঠন করেছে।

সোমবার (২৯ মে) সংগঠনটির উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক করা হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউককে। যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাজ্জাদ হায়দার লিটন, আনোয়ার হোসেনকে। খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মাহফুজার রহমান উজ্জ্বল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন (বাচ্চু) ও রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুকে সদস্য করে সমন্বয় টিম করা হয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবলীগ,রাজশাহী সিটি নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close