নিজস্ব প্রতিবেদক

  ২০ মার্চ, ২০২৩

সাংবিধানিক ধারা মেনেই নির্বাচনে অংশ নেব : রওশন এরশাদ

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। ছবি : সংগৃহীত

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ জানান, সাংবিধানিক ধারা মেনেই আগামী নির্বাচনে অংশ নেবে তার দল। তিনি বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই।

দলটির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন উপলক্ষে সোমবার (২০ মার্চ) সকালে রাজধানীর গুলশানে বিরোধীদলীয় নেতার বাসভবনে আয়োজিত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথিদের সম্মান জানিয়ে রওশন এরশাদ দাঁড়িয়ে সবার সঙ্গে সংহতি প্রকাশ করেন। এ সময় বিরোধীদলীয় নেতা আরো বলেন, নির্বাচন হতে এখনো অনেক দেরি আছে। সাংবিধানিকভাবেই নির্বাচন হবে এবং সে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টি এরশাদের নিজস্ব পার্টি। কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্য তিনি এই পার্টি দাঁড় করিয়েছেন। তার জন্য আমরা দোয়া করছি। তার স্বপ্ন বাস্তবায়নে আমারা আগামীতে ঐক্যবদ্ধ থাকব।

এতে বিশেষ অতিথির বক্তব্যে এরশাদপুত্র সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ বলেন, আমার কাছে আপনারাই আমার পরিবার। আপনারা আমার আপনজন। আপনাদের সবাইকে নিয়েই এগিয়ে যাব আমি।

এ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কাজী. মামুনূর রশীদ, মাসুদ পারভেজ সোহেল রানা, মশিউর রহমান রাঙ্গা, গোলাম সরোয়ার মিলন, গোলাম কিবরিয়া টিপু, রফিকুল হক হাফিজ, নাজমা আক্তার, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, ফখরুজ্জামান জাহাঙ্গহীর, রওশন আরা মান্নান, অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা ও নূরুল ইসলাম নূরু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, অধ্যাপক নুরুল ইসলাম মিলন, মনিরুজ্জামান টিটু প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবিধানিক ধারা,নির্বাচন,রওশন এরশাদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close