নিজস্ব প্রতিবেদক

  ১৬ মার্চ, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় জাপায় রওশনের নতুন কমিটি

জামাল রানা আহবায়ক, অ্যাড. হেলাল সদস্য সচিব 

ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির আলোচিত সাংগঠনিক জেলা ব্রাহ্মণবাড়িয়ায় দেওয়া হয়েছে নতুন আহবায়ক কমিটি। এতে শাহ জামাল রানাকে করা হয়েছে আহবায়ক। আর সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আবদুল্লাহ আল হেলালকে দেওয়া হয়েছে সদস্য সচিবের দায়িত্ব।

বৃহস্পতিবার (১৬ মার্চ) পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের অনুমতিক্রমে আহবায়ক কমিটি স্বাক্ষর করেন জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্।

দীর্ঘদিন জেলার নেতৃত্বে থাকা আলোচিত ব্যক্তিত্ব ও রাজনীতিক অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এবং এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মো. মামুনূর রশীদকে সম্মানিত সদস্য করা হয়েছে।

সাত জনকে যুগ্ম আহবায়ক ও চার জনকে যুগ্ম সদস্য সচিব করে ১২৫ সদস্যদের আহবায়ক কমিটি চুড়ান্ত করা হয়েছে।

উল্লেখ্য, নানা কারণে দীর্ঘদিন ধরে জাতীয় পার্টিতে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ব্রাহ্মণবাড়িয়া। বিশেষ করে পার্টির বির্তকিত প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব অ্যাড. রেজাউল ইসলাম ভূইয়ার এককেন্দ্রিক কর্মকান্ডের কারণে বিক্ষুব্ধ ছিল ব্রাহ্মণবাড়িয়া জাতীয় পার্টি। পল্লীবন্ধুর জীবদ্দশায় রেজাউল ক্ষমতার অপব্যবহার করে মাত্র ছয় মাসের মাথায় মৃধার নির্বাচিত কমিটি ভেঙে দেয়। এরপর জিএম কাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়ে এলে প্রবল ক্ষমতাধর হয়ে ওঠা রেজাউল, অ্যাড. মৃধাকে বাদ দিয়ে নিজেই আহবায়ক হন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,রওশনের নতুন কমিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close