নিজস্ব প্রতিবেদক

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৩

হিরো আলমের নাম মুখে না নিয়ে কাদের বললেন-‘বিতর্কে যেতে চাই না’

ছবি : সংগৃহীত

বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলমের নাম নিয়ে বিতর্কে যেতে চান না আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বগুড়া-৪ আসন উপনির্বাচনে হিরো আলমকে হারিয়ে দেওয়া হয়েছেÑ এমন অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, ‘যার কথা বলছেন, এ নাম নিয়ে অহেতুক আমি আর বিতর্কে যেতে চাই না। বিএনপি একটা উদ্দেশ্য নিয়ে যা করেছে, সে উদ্দেশ্যটা সফল হয়নি, এটুকুই।’

রবিবার (৫ ফেব্রুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। উপনির্বাচনে ভোট কম পড়েছে, মানুষ ভোট দেওয়ার প্রতি কেন আগ্রহ হারাচ্ছে- এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পৃথিবীর সব দেশেই উপ-নির্বাচনে মানুষের আগ্রহ কম থাকে।

বিএনপির আন্দোলন সম্পর্কে ওবায়দুল কাদের আরো বলেন, জনসম্পৃক্ততার অভাবে বিএনপি আন্দোলনের লক্ষ্য অর্জনে ব্যর্থ হতে যাচ্ছে। সরকারের উন্নয়নের জোয়ারে তাদের আন্দোলন তলিয়ে যাচ্ছে। পথ হারিয়ে বিএনপির আন্দোলন এখন নীরব পদযাত্রায় নেমে এসেছে। তাদের আন্দোলনে জনগণ নেই। তবে আন্দোলনের নামে বিএনপি তলে তলে দুরভিসন্ধি করছে কি না তা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানান সরকারের এই মন্ত্রী।

জাপানে বিএনপির পাঠানো এক চিঠিতে তাদের বড় দল দাবি করা হয়েছে। এ বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কে বড় কে ছোট দল, তা নির্বাচন ছাড়া প্রমাণ করার উপায় নেই। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করে তা প্রমাণ করুক। রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সময়মতো প্রার্থিতা ঘোষণা করবে আওয়ামী লীগ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হিরো আলম,আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close