মারুফ আহমেদ, কুমিল্লা

  ৩১ জানুয়ারি, ২০২৩

কুমিল্লা বিএনপির সদস্য সচিব অবাঞ্চিত

ছবি : প্রতিদিনের সংবাদ

অর্থের বিনিময়ে কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের কমিটি গঠন করা হয়েছে। এমন অভিযোগ এনে জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করেছে দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে কুমিল্লা নগরীর একটি রেস্তোরাঁয় পদবঞ্চিত নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করে এমন ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি মো. আবু ইউসুফ বাবুল। লিখিত বক্তব্য যুবদল নেতা বাবুল বলেন, কুমিল্লা জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন আওয়ামী লীগের সুবিধধাভোগী। অর্থের বিনিময়ে তিনি পছন্দের লোক নিয়ে তিনি বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজলা যুবদলের কমিটি গঠন করে তারেক রহমানের পিএস পরিচয় দানকারী সানিকে টাকা দিয়ে কেন্দ্র থেকে অনুমোদন এনেছেন। যাদের বেশীর ভাগই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। যারা মামলা হামলায় জর্জরিত তাদের কমিটি রাখা হয়নি।

এছাড়াও জসিম নিজে একজন সুবিধাবাদী উল্লেখ করে বিএনপি নেতা বাবুল বলেন, যখন আমরা আন্দোলন সংগ্রাম করি। আমাদের বিরুদ্ধে মামলা হয়, নির্যাতনের শিকার তখন জসিম উদ্দিন বিভিন্ন বিভিন্ন দেশে ভ্রমণে গিয়ে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করেন। আন্দোলন শেষ হলে তিনি দেশে ফিরেন। দলের প্রতি তার কোনো দরদ নেই। টাকা পেলে তিনি সব করতে পারেন। তার মত অযোগ্য লোক দলে থাকলে দলটার জন্য অনেক ক্ষতি হয়ে যাবে। আমরা আজ থেকে কমিটি বাণিজ্যে লিপ্ত থাকা জসিম উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করলাম।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক মাসুদ সরকার, যুবদল নেতা কাজী ইকরামুল হক, জামাল উদ্দিন, ইসরাফিল গাজী, লিকসন মিয়া, জাহাঙ্গীর আলম, সোহেল মিয়া, রমিজ মেম্বার, আলমগীর মেম্বার, শাহ জালাল, মোঃ জহিরুল ইসলাম, মাজহারুল ইসলাম ভুইয়া প্রমুখ।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,ব্রাহ্মণপাড়া,যুবদল,সদস্য সচিব জসিম উদ্দিন,অবাঞ্চিত ঘোষণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close