শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০২২

আ.লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি : স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি, সবসময় জনগণের ভোটের মাধ্যমে আসছে। জনগণের রায় নিয়ে সরকার কাজ করে। জনগণ যদি আওয়ামী লীগকে ভোট দেয় তাহলে আবারও ক্ষমতায় আসবে।

শনিবার (৩ ডিসেম্বর) হবিগঞ্জে শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১০ ডিসেম্বর সমাবেশের জন্য বিএনপির পুলিশ কমিশনারের কাছে সোহরাওয়ার্দী উদ্যান বা সংসদ ভবনের সামনে জায়গা চেয়েছিল। সংসদ ভবনের সামনে যৌক্তিক কারণেই জায়গা দেওয়া হয়নি। তারা বলেছিলেন সেখানে নাকি অনেক মানুষের জনসমাগম ঘটাবে। সেজন্যই পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানকে উপযুক্ত মনে করে সেখানে করার জন্য জায়গাটি দিয়েছেন। শুনেছি তারা নাকি সেখানে না করে তাদের পার্টি অফিসে সামনে যাবে। যদি পুলিশ কমিশনারের কথা না মানে তাহলে পুলিশ কমিশনার কীভাবে হ্যান্ডেল করবেন; সেটা পুলিশ কমিশনারই জানেন, এখানে আমাদের কিছু বলার নেই।

হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট আলহাজ মো. আবুজাহির, সংসদ সদস্য অ্যডভোকেট মো. আবদুল মজিদ খান, সংসদ সদস্য গাজী মো. শাহ নেওয়াজ মিলাদ, সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক ইসরাত জাহান, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদুর রশিদ তালুকদার ইকবাল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close