reporterঅনলাইন ডেস্ক
  ২৮ নভেম্বর, ২০২২

বিএনপির সমাবেশের ধারেকাছেও যাবে না আ.লীগের কেউ : কাদের

ফাইল ছবি

আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে বিএনপি যে সমাবেশ করতে যাচ্ছে তাতে ক্ষমতাসীন আওয়ামী লীগ কোনো বাধা দেবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেই সমাবেশের ধারেকাছেও আওয়ামী লীগের কোনো নেতাকর্মী যাবে না বলে জানান তিনি। এছাড়া বিএনপির সমাবেশের কাছাকাছি সময়ে পড়া ছাত্রলীগের সম্মেলন এগিয়ে নিয়ে আসা শেখ হাসিনার নৈতিকতার ফসল বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার (২৮ নভেম্বর) দিনাজপুরে গোর-এ শহীদ মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে, তাদের সমাবেশ বন্ধ করার জন্য ডিসেম্বরের ৮ তারিখে ছাত্রলীগের সম্মেলন ডাকা হয়েছে। কিন্তু আমাদের নেতা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দরকার নেই, তারা সমাবেশ করুক, সময়টা বদলে দিন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা ছাত্রলীগের সম্মেলনের সময়টা এগিয়ে নিয়ে এসেছি। এটা আপনাদের (বিএনপির) আন্দোলনের ফসল না, এটা শেখ হাসিনার উদারনৈতিকতার ফসল। যে উদারতার জন্য বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে দণ্ডিত হয়ে কারাগারে থাকার কথা, সেখানে নির্বাহী আদেশে শেখ হাসিনা তাকে বাসায় থাকার অনুমতি দিয়েছেন।

এ সময় তিনি জানান, ১০ ডিসেম্বর আওয়ামী লীগের একজন নেতাকর্মীও বিএনপির সমাবেশের ধারে-কাছেও যাবে না। বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশে কোনো দুর্ভোগ সৃষ্টি না করতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,বিএনপি,আ.লীগ,সমাবেশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close